BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কে বলবে টিম ইন্ডিয়া থেকে সন্ন্যাস নিয়েছেন! একের পর এক গগনচুম্বী ছক্কা হাঁকাচ্ছেন ধোনি

Published by: Subhamay Mandal |    Posted: August 21, 2020 11:46 am|    Updated: August 21, 2020 11:46 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য আসমুদ্রহিমাচলকে চোখের জলে ভাসিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছেন। ক্রিকেটপ্রেমী ভারতবাসীর চোখের জল এখনও শুকোয়নি। কিন্তু মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) স্বমহিমায় রয়েছেন। অবসর নিয়ে বিন্দুমাত্র চাপ চোখে পড়ার লক্ষণ নেই। নাহলে টেনশনের মতো সাদা বলকেও মাঠের বাইরে ছক্কার মতো হাঁকাতে পারেন! আইপিএলের (IPL) জন্য আমিরশাহী উড়ে যাওয়ার আগে চেন্নাই অনুশীলন শিবিরে চোখধাঁধানো ছক্কা হাঁকিয়ে গেলেন ধোনি। বৃহস্পতিবার সন্ধেয় প্র্যাকটিস সেশনে এমন কিছু গগনচুম্বী ছয় মারলেন তিনি যা দেখার মতো।

চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) সিইও কে এস বিশ্বনাথন জানিয়েছেন, ধোনি নিজের স্টাইলেই রয়েছেন। লম্বা লম্বা ছয় মারছেন প্র্যাকটিসে। অবসর নিয়েছেন সদ্য দেখে কেউ বলতেই পারবে না। টিমও নাকি তাঁর অবসর নেওয়ার কথা ইনস্টাগ্রাম (Instagram) পোস্ট মারফতই জানতে পারে। চেন্নাইয়ে পাঁচদিনের ক্যাম্পে ভালই কেটেছে ক্রিকেটারদের। আরও বেশি করে ধোনির। যেভাবে আত্মবিশ্বাসের সঙ্গে একের পর এক ছয় মারছিলেন তিনি, তাতে মনে হচ্ছে দুবাইয়ে ধামাকা করবেন তিনি।

[আরও পড়ুন: মোদিই ধোনিকে পরের বছর টি-২০ বিশ্বকাপে খেলতে বলবেন! আশা শোয়েব আখতারের]

প্রসঙ্গত, ১৫ আগস্ট দেশের স্বাধীনতা দিবসে (Independence Day) আচমকাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। অনেকেই বিশ্বাস করতে পারেননি সেটা। কেউ কেউ তাঁকে ফের জাতীয় দলের জার্সিতে ফিরে আসতেও অনুরোধ করেন। তবে এসবের মধ্যেই বিভিন্ন মহল থেকে শুভেচ্ছাবার্তাও পেয়েছেন ধোনি। আর এবার সেটা এল খোদ দেশের প্রধানমন্ত্রীর কাছ থেকে। ‘‌ক্যাপ্টেন কুল’কে চিঠি পাঠালেন নরেন্দ্র মোদি (Narendra Modi)। ভারতীয় ক্রিকেটে তাঁর অবদানের কথা উল্লেখ করার পাশাপাশি ব্যক্তি ধোনিকেও প্রশংসাতে ভরিয়ে দেন। সেই চিঠি টুইট করে মোদিকে অশেষ ধন্যবাদ জানান ধোনি।

[আরও পড়ুন: কড়া নিয়মের ঘেরাটোপে নাইটদের সংসার, হোটেলে একে অপরের মুখও দেখছেন না কার্তিকরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement