BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিরাটদের বিরুদ্ধে এলিমিনেটরে কেকেআরের ভরসা দুই রহস্য স্পিনার

Published by: Subhajit Mandal |    Posted: October 11, 2021 3:15 pm|    Updated: October 11, 2021 3:15 pm

IPL 2021: RCB to face KKR in Eliminator | Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: এবি ডে’ভিলিয়ার্স বনাম সুনীল নারিন (Sunil Narine)। গ্লেন ম্যাক্সওয়েল বনাম বরুণ চক্রবর্তী।ক্যাপ্টেন কোহলি বনাম ক্যাপ্টেন মর্গ্যান।

মহাষষ্ঠীর সন্ধেয় কেকেআরের (KKR) প্লে-অফ যুদ্ধের সম্ভাব্য যুদ্ধের সব টুকরো-টাকরা। যা উপাদেয় যেমন, তেমন লোভনীয়ও বটে। মহাষষ্ঠীর সন্ধেয় কখনও এ ভাবে দেবীর আরাধনার সঙ্গে ক্রিকেট উপাসনার সুযোগ তো পায়নি শহর। কিন্তু যতই ফর্মে থাক টিম, নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান সোমবারের মহাযুদ্ধে কিছুতেই নিজেদের এগিয়ে রাখতে রাজি নন।

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপে বিজয়ী দল কত টাকা পুরস্কার পাবে? জানিয়ে দিল আইসিসি]

এখানে বলে রাখা যাক, আজ সন্ধেয় বিরাটের আরসিবির (RCB) বিরুদ্ধে এলিমিনেটর যুদ্ধে নামছে কেকেআর। যে হারবে, আইপিএল থেকে তার বিদায় ঘটে যাবে। সে দিক থেকে ভাবলে, ম্যাচটার মাহাত্ম্য আলাদা। কারণ, বিরাট (Virat Kohli) যদি হেরে যান, তা হলে আরসিবি অধিনায়ক হিসেবে কেকেআর ম্যাচই তাঁর শেষ ম্যাচ হয়ে থাকবে। কোহলি তো জানিয়ে দিয়েছিলেন যে, কেরিয়ার শেষ করবেন আরসিবিতে। কিন্তু অধিনায়কত্ব আগামী বছর থেকে আর করবেন না।

[আরও পড়ুন: IPL 2021: স্বমেজাজে ধোনি, দিল্লিকে হারিয়ে আইপিএলের ফাইনালে চেন্নাই সুপার কিংস]

মর্গ্যান বলছিলেন, “আমরা ভাল খেলছি জানি। কিন্তু আরসিবিও দারুণ টিম। ওরাও কিন্তু দারুণ ভাবে ফিরে এসেছে। কাগজে কলমে আরসিবি টিমটা খুবই শক্তিশালী। বিরাট আছে। ম্যাক্সওয়েল আছে। এবি আছে। আমাদের সামনে কড়া চ্যালেঞ্জ নিয়েই উপস্থিত হবে আরসিবি।” তবে নাইট অধিনায়ককে ভরসা দিচ্ছে টিমের দুই রহস্য স্পিনার জুটি। সুনীল নারিন এবং বরুণ চক্রবর্তী (Varun Chakrabarty)। “আমিরশাহিতে আসার পর থেকে আমরা সত্যি ভাল খেলেছি। সুনীল নারিনের পুনর্জন্মই হয়েছে বলতে গেলে। খুব ভাল বল করছে। বরুণও তাই,” বলে দিয়েছেন মর্গ্যান। কিন্তু আন্দ্রে রাসেল? তাঁর কী অবস্থা? তিনি কি নামতে পারবেন আরসিবির বিরুদ্ধে? মর্গ্যান ধোঁয়াশা রেখে দিলেন। চেন্নাই সুপার কিংস ম্যাচের পর আর নামেননি রাসেল। কিন্তু মর্গ্যান বললেন, “ডাক্তারদের সঙ্গে কথা বলে দেখি। তার পর ঠিক করব রাসেল নামবে কি না।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement