BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

IPL 2022: কেমন হতে পারে হার্দিকের গুজরাটের প্রথম একাদশ, দলের শক্তি-দুর্বলতা কী? একনজরে টিম প্রোফাইল

Published by: Subhajit Mandal |    Posted: March 19, 2022 6:04 pm|    Updated: March 21, 2022 12:34 pm

IPL 2022: Here is the Team profile of Gujarat Titans | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের (IPL 2022) সংসারে এবারই আত্মপ্রকাশ করেছে আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানস। হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে আগমনেই আইপিএলে চমক দেখাতে চায় এই দলটি। কিন্তু আদৌ কি টুর্নামেন্টে দাগ কাটার মতো শক্তি রয়েছে গুজরাট দলের? চলুন টুর্নামেন্ট শুরুর আগে জেনে নেওয়া যাক কেমন হতে পারে গুজরাট টাইটান্সের (Gujarat Titans) সম্ভাব্য একাদশ। দলের শক্তি কিংবা দুর্বলতাই বা কী? আতসকাচের নিচে রাখা যাক দলকে।

প্রথমেই নজর রাখা যাক এবারের আইপিএলের গোটা দলের দিকে:
হার্দিক পাণ্ডিয়া, শুভমন গিল, রশিদ খান, মহম্মদ গুরবাজ, মহম্মদ শামি, লকি ফার্গুসন, অভিনব মনোহর, রাহুল তেওয়াটিয়া, নূর আহমেদ, আর সাঁই কিশোর, ডমিনিক ড্রেকস, জয়ন্ত যাদব, বিজয় শংকর, দর্শন নলকন্ডে, যশ দয়াল, আলজারি জোশেফ, প্রদীপ সাঙ্গওয়ান, ডেভিড মিলার, ঋদ্ধিমান সাহা, ম্যাথু ওয়েড, গুরকিরাত সিং মান

দলের শক্তি:
খাতায় কলমে গুজরাট টাইটান্সের হাতে রয়েছেন একাধিক ম্যাচ-ইউনার। হার্দিক পাণ্ডিয়া, শুভমন গিল (Subhman Gill), রশিদ খান, মহম্মদ শামি, ডেভিড মিলার, লকি ফার্গুসনরা নিজেদের দিনে যে কোনও ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন। সেই সঙ্গে জয়ন্ত যাদব, বিজয় শংকর, রাহুল তেওয়াটিয়াদের মতো তারকারা আছেন, যারা নিজেদের প্রমাণ করতে মরিয়া হয়ে থাকবেন।

দলের দুর্বলতা:
নিলামে নামার আগে ড্রাফট থেকে বুঝেশুনে ক্রিকেটার কিনলেও নিলামে কিছুটা দিশেহারা দেখায় গুজরাট  টাইটান্সকে। তাই দিনের শেষে দলে ভারসাম্যের অভাব চোখে পড়ার মতো। তাছাড়া এই প্রথমবার এই স্তরের ক্রিকেটে অধিনায়কত্ব করবেন হার্দিক পাণ্ডিয়া। অধিনায়ক হার্দিকের (Hardik Pandya) অনভিজ্ঞতা ভোগাতে পারে গুজরাট টাইটান্সকে।

নজর কাড়তে পারেন যাঁরা:
এবারের আইপিএলে নজর কাড়তে পারেন জাতীয় দলের বৃত্তে থাকা তিন তারকা। হার্দিক নিজে জাতীয় দলে প্রত্যাবর্তনের জন্য মুখিয়ে থাকবেন। একইভাবে সীমিত ওভারের ক্রিকেটে প্রত্যাবর্তনের জন্য মুখিয়ে থাকবেন মহম্মদ শামিও। আর শুভমন গিলের জন্য এবারের আইপিএলও (IPL) নিজেকে প্রমাণ করার মঞ্চ। ভাল পারফর্ম করলে সীমিত ওভারে জাতীয় দলের দরজা খুলতে পারে তাঁর জন্যও।

সম্ভাব্য একাদশ:
শুভমন গিল, ঋদ্ধিমান সাহা, অভিনব মনোহর/বিজয় শংকর, হার্দিক পাণ্ডিয়া, ডেভিড মিলার, রাহুল তেওয়াটিয়া, আলজারি জোশেফ, রশিদ খান, জয়ন্ত যাদব, মহম্মদ শামি, লকি ফার্গুসন

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে