BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিরাট আর বুমরাহর সম্পর্ক খারাপ করতে চাইছেন পার্থিব! নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে প্রাক্তন কিপার

Published by: Tiyasha Sarkar |    Posted: March 29, 2022 12:19 pm|    Updated: March 29, 2022 2:49 pm

IPL 2022: Parthiv Patel accused of trying to ruin Virat-Bumrah relationship | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়ে গিয়েছে আইপিএল (IPL 15)। এর মধ্যেই প্রকাশ্যে এসেছে ২০১৪ সালে বিরাট কোহলি (Virat Kohli) এবং পার্থিব প্যাটেলের (Parthiv Patel) একটি কথোপকথন। সেখানে  বুমরাহ (Jasprit Bumrah) প্রসঙ্গে তাচ্ছিল্য ভরে মন্তব্য করেছিলেন কোহলি। পার্থিবের এই চাঞ্চল্যকর দাবির পরেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন দেশের প্রাক্তন উইকেটকিপার-ব্যাটার। বুমরাহ এবং কোহলির সম্পর্ক খারাপ করতে চাইছেন পার্থিব, এমনটাই দাবি করেছেন বিরাটের ভক্তরা। টুইট করে পার্থিব দাবি করেছেন, ”সত্যি কথা বললে নিন্দা হবেই।” 

একটি ক্রিকেট সম্পর্কিত ওয়েবসাইটের চ্যাট শোয়ে এসে পার্থিব দাবি করেন, বুমরাহর প্রতিভা এবং দক্ষতাকে তিনি প্রথম থেকেই কদর করেছিলেন। ২০১৪ সালে আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতেন পার্থিব। সেই সময়ে আরসিবি অধিনায়ক বিরাটকে তিনি বলেছিলেন, “বু্মরাহ বলে একজন বোলার আছে মুম্বই ইন্ডিয়ান্সে। ওর দিকে নজর রাখতে পারো।” কিন্তু পার্থিবের এই কথায় গুরুত্ব দেননি কোহলি। তিনি তাচ্ছিল্যের সঙ্গে পার্থিবকে উত্তর দিয়েছিলেন,”আরে বাদ দাও না। এই বুমরাহ- ফুমরাহ কী আর করতে পারবে!” আট বছর আগে কোহলি ও পার্থিবের একান্ত ব্যক্তিগত আলোচনা প্রকাশ্যে আসার পরেই শুরু হয় তুমুল সমালোচনা।

[আরও পড়ুন: ঘরের মাঠে স্মরণ ওয়ার্নিকে, নামবে জনতার ঢল, হবে লাইভ টেলিকাস্টও]

পার্থিবের এই বক্তব্য শুনে চটে যান বিরাট ভক্তরা। তাঁরা প্রশ্ন তুলেছেন, ২০১৪ সালের পুরনো ঘটনা এতদিন পরে কেন প্রকাশ করেছেন পার্থিব? ইচ্ছাকৃত ভাবে বুমরাহ এবং কোহলির মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করতে চাইছেন পার্থিব, এমন অভিযোগও তুলেছেন ক্রিকেটপ্রেমীরা। ভারতীয় দলে বিরাট এবং বুমরাহর সম্পর্ক খুবই ভাল। এমনকী ভারতীয় পেস অ্যাটাকের মুখ হিসাবে বুমরাহের উত্থানের পিছনে কোহলির অবদান অনেক। পার্থিবের এই বিস্ফোরক মন্তব্যের পরে বিরাট এবং বুমরাহের সম্পর্ক খারাপ হতে পারে বলেও অনুমান করেছেন ক্রিকেটপ্রেমীরা। 

নেটিজেনদের এহেন আক্রমণের মুখে পড়ে পার্থিবও তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন। সত্যি কথা সবসময় তেতো হয়, এমনটাই বলেছেন পার্থিব। টুইটে তিনি লিখেছেন, “নিম পাতা আর সত্যি কথা, দুটোই খুব তেতো হয়।” এই টুইটের কমেন্টেও ফের আক্রমণের মুখে পড়েছেন পার্থিব। প্রসঙ্গত, একবার কপিল শর্মা শোয়ে বিরাটকে প্রশ্ন করা হয়, “ভারতীয় দলে কোন ক্রিকেটারের পেটে কথা থাকে না?” প্রশ্নের উত্তরে বিরাট জানিয়েছিলেন, ”পার্থিব প্যাটেল সেই ক্রিকেটার।” বিতর্কের আবহে সেই ভিডিওটিও বেশ জনপ্রিয় হয়েছে।

 

[আরও পড়ুন: ‘পাক ক্রিকেটের জন্য কিছুই করেনি PSL’, আইপিএলের মধ্যেই ক্ষোভ উগরে দিলেন কানেরিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে