BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ওয়ার্নকে শ্রদ্ধা জানাতে বিশেষ উদ্যোগ, ফাইনালে প্রথম আইপিএলের চ্যাম্পিয়নদের আমন্ত্রণ রাজস্থানের

Published by: Subhajit Mandal |    Posted: May 29, 2022 12:40 pm|    Updated: May 29, 2022 12:40 pm

IPL 2022: Rajasthan Royals to invite 2008 IPL champions | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের প্রথম বছর ট্রফি জয়। তারপর ১৩ বছরের খরা। ১৩ বছরের অপেক্ষা শেষে অবশেষে দ্বিতীয়বার মেগা টুর্নামেন্টের ফাইনালে উঠেছে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। কিন্তু এমন এক বছরে সঞ্জু স্যামসনরা আইপিএলের ফাইনালে উঠলেন, যে বছর প্রথমবার দলকে চ্যাম্পিয়ন করার নায়ক শেন ওয়ার্ন প্রয়াত হয়েছেন। তাও মাত্র ৫২ বছর বয়সে। রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্জাইজির জন্মলগ্ন থেকে তাঁদের দীর্ঘ পথচলার সঙ্গী ছিলেন ওয়ার্ন (Shane Warne)। সেই কিংবদন্তিকে শ্রদ্ধা জানাতে তাই বিশেষ ব্যবস্থা নিচ্ছে রাজস্থান। আইপিএলের (IPL 2022) ফাইনালে আমন্ত্রণ জানানো হচ্ছে প্রথমবারের চ্যাম্পিয়ন দলের সদস্যদের।

সূত্রের খবর, আইপিএল ফাইনাল দেখার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে ২০০৮ সালের আইপিএল জয়ী দলের সব সদস্যকেই। শোনা যাচ্ছে, ২০০৮ সালের আইপিএল জয়ী দলের অধিকাংশ ভারতীয় সদস্যই এদিন আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Staidum) উপস্থিত থাকবেন। মুনাফ প্যাটেল, ইউসুফ পাঠান, স্বপ্নিল আস্নোদকর, দীনেশ সালুঙ্কে, সিদ্ধার্থ ত্রিবেদী, রবীন্দ্র জাদেজা, মহম্মদ কাইফরা আজকের ম্যাচ থাকবেন বলে ইতিমধ্যেই জানিয়েছেন। তবে দলের বিদেশি সদস্যরা সকলে এদিন উপস্থিত হতে পারছেন না।

[আরও পড়ুন: আইপিএলের বিপদ! আরও কমবে দ্বিপাক্ষিক সিরিজ, উদ্বেগে খোদ আইসিসির চেয়ারম্যান]

শোনা যাচ্ছে বিদেশি সদস্যদের মধ্যে শুধু গ্রেম স্মিথকেই (Grame Smith) হাজির করা যাবে আজকের ম্যাচ দেখতে। তিনি আইপিএলে কমেন্ট্রি করার সুবাদে ভারতেই রয়েছেন। বাকিদের মধ্যে শেন ওয়াটসন, দিমিত্রি মাস্কারনহাস, কামরান আকমল, ডারেন লেমহ্যান, সোহেল তানবীররা নানা কারণে আসতে পারবেন না। তবে যাঁরা যাঁরা আজ মাঠে থাকবেন তাঁদের সকলকে বিশেষ সংবর্ধনা দেবেন সঞ্জু স্যামসনরা। বিশেষ শ্রদ্ধা জানানো হবে প্রয়াত ওয়ার্নকেও।

[আরও পড়ুন: অনুমতি মিলল প্রশাসনের, দ্রুত খুলে যেতে পারে দেশের সর্ববৃহৎ ‘স্বর্ণভাণ্ডার’, কমবে সোনার দাম]

ওয়ার্নের অধিনায়কত্বেই প্রথম আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান। তারপর ক্রিকেট ছাড়লেও দীর্ঘদিন নানাভাবে রাজস্থানের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এবারের আইপিএল চলাকালীনও ওয়ার্নের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করা হয়েছে। সঞ্জুদের সাজঘরে কিংবদন্তির ছবিও লাগানো হয়েছে। তিনি যেন না থেকেও দলের সঙ্গে আছেন। সঞ্জু স্যামসন (Sanju Samson) তো বলেই দিয়েছেন, আমরা এবারের আইপিএল ওঁর জন্যই জিততে চাই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে