Advertisement
Advertisement
IPL 2024 Eliminator

আজ সামনে অপ্রতিরোধ্য আরসিবি, রাজস্থানের শক্তি বাড়িয়ে দলে ফিরছেন হেটমায়ার

সব নজর কোহলির দিকে। তিনিই আরসিবির চালিকাশক্তি।

IPL 2024 Eliminator: RCB will take on RR in the eliminator
Published by: Krishanu Mazumder
  • Posted:May 22, 2024 1:00 pm
  • Updated:May 22, 2024 2:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম টিমটার গত পাঁচ ম‌্যাচের রেজাল্ট: চার হার ও এক নিষ্ফলা ম‌্যাচ। দ্বিতীয় টিমটার গত ছয় ম‌্যাচের ফলাফল: টানা জয়। একের পর এক।
প্রথম টিমটার নাম রাজস্থান রয়‌্যালস। যাদের দিন কয়েক আগে পর্যন্ত আইপিএল লিগ টেবলের প্রথম দুইয়ে শেষ করার ব‌্যাপারে আশাবাদী দেখাচ্ছিল। কিন্তু পরের পর হারে তাদের সেই আশাবাদ প্রবল ভাবে আক্রান্ত হয়েছে। বর্তমানে যা পরিস্থিতি, তাতে আজ বুধবার আরসিবি-র বিরুদ্ধে জীবন-মৃত‌্যুর যুদ্ধে নামতে হবে রাজস্থানকে (IPL 2024 Eliminator)। সেই আরসিবি, যারা কি না চেন্নাই সুপার কিংসের স্বপ্নভঙ্গ করে অবিশ্বাস‌্য ভাবে প্লে অফে উঠে এসেছে।
এতে কোনও সন্দেহ নেই যে, ছন্দের বিচারে আরসিবি কয়েক যোজন এগিয়ে শুরু করবে রাজস্থানের বিরুদ্ধে। টানা ছয় ম‌্যাচ জেতার আত্মবিশ্বাস যে সম্পূর্ণ আলাদা হয়, সেটা আর কে না জানে? আরসিবির সবচেয়ে বড় সুবিধে, টুর্নামেন্টের ‘বিজনেস এন্ড’-এ টিমের সমস্ত প্লেয়াররা কম-বেশি ফর্মে চলে এসেছেন। বিরাট কোহলি এবারের আইপিএলের প্রথম থেকেই দারুণ খেলছেন। শেষ কয়েকটা ম‌্যাচে আরসিবি অধিনায়ক ফাফ ডু’প্লেসি ফর্মে ফিরে এসেছেন। রজত পাতিদার দুর্ধর্ষ ফর্মে।

[আরও পড়ুন: দলকে বদলে দিয়েছেন শাহরুখ, বাদশা জাদুতে মজে ফাইনালে ওঠা KKR তারকারা]

আরসিবি-র (RCB) অস্ট্রেলীয় অলরাউন্ডার ক‌্যামেরন গ্রিনকে দারুণ ছন্দে দেখাচ্ছে। বোলিংটাও ভালো হচ্ছে। মহম্মদ সিরাজ, লকি ফার্গুসন, সবাই ভালো করছেন। এটা ঠিক যে, রাজস্থান রয়‌্যালস টিম হিসেবে আরসিবি-র চেয়ে কাগজে-কলমে কিছুটা এগিয়ে। জস বাটলার চলে যাওয়ার পরেও রাজস্থান যথেষ্ট ভালো টিম। বিশেষ করে টিমের বোলিং আক্রমণ তো রীতিমতো ঈর্ষণীয়। তবে রাজস্থান (RR) ব‌্যাটিং কেমন করবে না করবে, তা অনেকটাই নির্ভর করবে যশস্বী জয়সওয়াল (৩৪৮ রান) এবং অধিনায়ক সঞ্জু স‌্যামসন (৫০৪ রান) এবং রিয়ান পরাগের (৫৩১ রান) উপর। রাজস্থানের পক্ষে একটা ভালো খবর। তারা প্লে অফে পেতে চলেছে ক‌্যারিবিয়ান ‘পাওয়ার হিটার’ শিমরন হেটমায়ারকে।

Advertisement

[আরও পড়ুন: ‘লক্ষ্য ফাইনাল’, হায়দরাবাদকে হারানোর পরে গম্ভীরের পুরনো ভিডিও ভাইরাল]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ