BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এশিয়া কাপ জিতেই জয়পুর পুলিশকে কড়া জবাব জসপ্রীত বুমরাহর

Published by: Subhajit Mandal |    Posted: September 30, 2018 7:02 pm|    Updated: September 30, 2018 7:02 pm

Jasprit Bumrah Has a perfect answer to Trolls After Asia Cup 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কটা শুরু হয়েছিল ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনাল থেকে। ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে লজ্জাজনকভাবে হারতে হয়েছিল ভারতকে। ভিলেন হিসেবে অনেকে জসপ্রীত বুমরাহর করা একটি নো-বলকে দায়ী করেছেন। সেই নো বলে আউট হয়েও বেঁচে যান পাকিস্তান ব্যাটসম্যান ফকর জামান। প্রাণ ফিরে পেয়ে নিজের স্কোরে আরও ১১১ রান যোগ করেন জামান। সেই নো-বল বুমরাহর কেরিয়ারের সবচেয়ে কলঙ্কময় ‘নো-বল’ হয়ে ওঠে। কারণ তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় হাসাহাসি। বুমরাহর নো বল নিয়ে প্রচুর মিমও তৈরি হয়। এমনকী পথ সচেতনতার প্রচার চালাতে জয়পুর পুলিশের তরফেও একটি সাইন বোর্ডও তৈরি করা হয়।

[লিটনের আউট ঘিরে বিতর্ক, বাংলাদেশে ভারত-বিরোধী প্রচার জামাতের]

সাইন বোর্ডে পথ সচেতনতার প্রচার চালানোর জন্য বুমরাহর নো-বলের ছবিটিকে ব্যবহার করে জয়পুর ট্রাফিক পুলিশ। জয়পুর পুলিশ বুমরাহর ছবিটির নিচে ক্যাপশনে লেখে “লাইন পেরোবেন না, ফলাফল মারাত্মক হতে পারে।” মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই সাইন বোর্ডটি। স্বাভাবিকভাবেই জয়পুর পুলিশের এই আচরণে রীতিমতো ব্যাথিত হন বুমরাহ। পালটা টুইট করে অভিমানের সুরে বলেন, দেশের হয়ে সেরাটা দেওয়ার পুরস্কার হয়তো এমনই হয়। এরপর রাজস্থান পুলিশ বুমরাহর কাছে ক্ষমাও চেয়ে নেন। অনেকে ভেবেছিল এখানেই এই পর্বের ইতি।

[‘সুজয়দা-পুঁচকি’র প্রেমকাহিনি দিয়েই সচেতনতার পাঠ কলকাতা ট্রাফিক পুলিশের]

কিন্তু জয়পুর ট্রাফিক পুলিশের সেই আচরণ যে বুমরাহ এখনও ভোলেননি তাঁর প্রমাণ মিলল তাঁর সর্বশেষ টুইটে। এশিয়া কাপ জয়ের পর বুমরাহর টুইটে ফের এক বছরের পুরনো স্মৃতি ভেসে উঠল। নিজের টুইটার অ্যাকাউন্টে ভারতীয় দলের পেসার একটি ছবি পোস্ট করেছেন যাতে দেখা যাচ্ছে এশিয়া কাপের ট্রফি হাতে দাঁড়িয়ে বুমরাহ। আর নিচে ক্যাপশনে লেখা, “কেউ কেউ নিজেদের যত জারিজুরি সাইন বোর্ডে দেখাতে পছন্দ করেন। আশা করি এই ছবিটিও তাদের কোনও কাজে লাগবে।”

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে