Advertisement
Advertisement
Sanjiv Goenka

রাহুল কাণ্ডের জের! জনতার রোষ থেকে বাঁচতে কড়া পদক্ষেপ গোয়েঙ্কার

ঘটনার পর থেকে লখনউ সুপার জায়ান্টসের সোশাল মিডিয়াতেও নতুন কিছু পোস্ট করা হয়নি।

LSG owner Sanjiv Goenka disables comments on social media amid KL Rahul controversy

এই সেই বিতর্কিত মুহূর্ত।

Published by: Arpan Das
  • Posted:May 10, 2024 7:55 pm
  • Updated:May 10, 2024 7:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ম্যাচ হারার পর লখনউ (LSG) অধিনায়ক কেএল রাহুলকে (KL Rahul) তীব্র ভর্ৎসনা করেছেন দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka)। দলের মালিকের ‘ধমকানি’র ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ক্রিকেট ভক্তদের সমালোচনার মুখে পড়েছেন গোয়েঙ্কা। এবার সোশাল মিডিয়ার রোষ থেকে বাঁচতে নতুন উপায় নিলেন লখনউ মালিক।

হায়দরাবাদের কাছে পর্যুদস্ত হয়েছিল কেএল রাহুলের দল। কোনও উইকেট না হারিয়ে মাত্র ৯.৪ ওভারে ১৬৬ রানের লক্ষ্যে পৌঁছে যান ট্রেভিস হেডরা। তার পরই দেখা যায় রাহুলের সঙ্গে উত্তপ্ত মেজাজে কথা বলছেন গোয়েঙ্কা। দলের অধিনায়ককে সর্বসমক্ষে এভাবে ‘ধমক’ দেওয়ায় বেজায় চটেছেন সমর্থকরা। সোশাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিচ্ছেন তাঁরা। প্রাক্তন ক্রিকেটাররাও সরব হয়েছেন এই ঘটনার প্রতিবাদে।

Advertisement

[আরও পড়ুন: আগুনে ফর্মে বিরাট! টি-২০ বিশ্বকাপে কত নম্বরে নামা উচিত? পরামর্শ সৌরভের]

যদিও এই নিয়ে কোনও বক্তব্য রাখেননি সঞ্জীব গোয়েঙ্কা। বরং সোশাল মিডিয়ার ক্ষোভের আঁচ থেকে বাঁচতে নতুন উপায় নিলেন লখনউ মালিক। ইনস্টাগ্রামে নিজের পোস্টের কমেন্ট অংশ তিনি বন্ধ করে দিয়েছেন। শুধুমাত্র নির্দিষ্ট কয়েকজনই সেখানে মন্তব্য করতে পারবেন। যদিও এক্স হ্যান্ডেলে এখনও কমেন্ট করা যাচ্ছে। সেখানেই নিজেদের ক্ষোভ উগড়ে দিচ্ছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

লখনউ সুপার জায়ান্টসের সোশাল মিডিয়া অ্যাকাউন্টও এ বিষয়ে নীরব। গত বুধবার রাতের পর নতুন কিছু পোস্ট করা হয়নি। ওইদিন রাতে হারের পর তারা সমর্থকদের ধন্যবাদ জানিয়েছিল। সেখানেও নিজেদের ক্ষোভ জানিয়েছে ভক্তরা। অনেকে রাহুলকে পরামর্শ দিয়েছেন লখনউ ছেড়ে দেওয়ার জন্য।

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপে যাওয়ার পরিকল্পনা প্রকাশ বোর্ডের, কীভাবে যাবে টিম ইন্ডিয়া?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ