Advertisement
Advertisement
MS Dhoni

ছিঁড়েছে পেশি, অস্ত্রোপচার করতে লন্ডনে যাচ্ছেন ধোনি, পরের মরশুমে খেলবেন কি?

পেশি ছিঁড়ে যাওয়ায় আইপিএলে ব্যাটিং অর্ডারে নিজেকে নামিয়ে আনেন ধোনি।

Mahendra Singh Dhoni would be deciding about his retirement only after having surgery in London

এমএস ধোনি।

Published by: Krishanu Mazumder
  • Posted:May 20, 2024 6:45 pm
  • Updated:May 20, 2024 6:45 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে হেরে আইপিএল অভিযান শেষ হয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংসের। মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। ক্রিকেটপ্রেমীদের মধ্যে তীব্র কৌতূহল, পরের মরশুমে কি চেন্নাই জার্সিতে ফের খেলতে দেখা যাবে ধোনিকে? মাহিকে নিয়ে কৌতূহলের আবহেই নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি ভারতের বিশ্বজয়ী অধিনায়ককে নিয়ে আপডেট দিলেন।
সংবাদ সংস্থা আইএএনএস-কে তিনি জানালেন, লন্ডনে অস্ত্রোপচারের পরে ধোনি নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেবেন। সেই সূত্র সংবাদ সংস্থাকে বলেছে, ”পেশি ছিঁড়েছে ধোনির। লন্ডনে অস্ত্রোপচারের জন্য যেতে পারে এমএস। পেশি ছিঁড়ে যাওয়ায় গোটা আইপিএলে ভুগতে হয়েছে ধোনিকে। পুরোদস্তুর সুস্থ নয় ধোনি। তবে ক্রিকেট খেলে যেতে চায় ও। অস্ত্রোপচারের পরে সুস্থ হতে পাঁচ-ছ সপ্তাহ সময় লাগবে ধোনির। অস্ত্রোপচারের পরই ধোনি নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেবে।” 

[আরও পড়ুন: আইএসএলে উঠে যাচ্ছে এশিয়ান কোটা, আর কী চমক নতুন মরশুমে?]

গোটা আইপিএলে এই চোট ভুগিয়েছে ধোনিকে। ব্যাটিং অর্ডারে নিজেকে নামিয়ে নিয়েছিলেন ধোনি। তা নিয়ে তীব্র সমালোচনাও হয়। সিএসকে শিবির থেকে জানানো হয়, ধোনিকে আমরা হারাতে চাই না। সেই চোট সারানোর জন্যই লন্ডনে অস্ত্রোপচার করতে যেতে পারেন এমএসডি।
রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে ২১৯ রান তাড়া করতে নেমে একসময়ে মনে হয়েছিল চেন্নাই সুপার কিংস আগেই আত্মসমর্পণ করে নেবে। একের পর এক উইকেট হারিয়ে সিএসকে বিপন্ন হয়ে পড়েছিল।  কিন্তু ধোনি ও জাদেজা প্রায় অসম্ভবকে সম্ভব করে ফেলেছিলেন। শেষ ওভারে ধোনি আউট হন। হতাশ ধোনি ঘুসি মেরে বসেন ব্যাটেই। ধোনি ফিরে যাওয়ার পরে সিএসকেও ম্যাচ থেকে হারিয়ে যায়।

Advertisement

[আরও পড়ুন: হার্দিক-ক্রুনালের সঙ্গে কোটি টাকার আর্থিক প্রতারণা, জামিন খারিজ সৎ ভাইয়ের]

 

Advertisement

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ