Advertisement
Advertisement
Mandhana

মহিলা আইপিএলের নিলামে রেকর্ড দর পেতেই আনন্দে লাফিয়ে উঠলেন মন্ধানা, দেখুন ভিডিও

আরসিবির জার্সিতে খেলবেন ভারতীয় ব্য়াটার।

Mandhana's priceless reaction after WPL Auction | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:February 13, 2023 8:10 pm
  • Updated:February 13, 2023 8:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উইমেন্স প্রিমিয়ার লিগের উদ্বোধনী মরশুমে নজর কাড়লেন ভারতীয় ব্যাটার স্মৃতি মন্ধানা। রেকর্ড দরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে নাম লেখান তিনি। প্রত্যাশাকেও যেন ছাপিয়ে স্বপ্নপূরণ মন্ধানার। আর তাই বাঁধভাঙা উচ্ছ্বাস প্রকাশ তারকার। যে দৃশ্যের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

স্মৃতি মন্ধানাকে দিয়েই সোমবার শুরু হয় প্রথমবারের মহিলা ক্রিকেটারদের নিলাম (WPL Auction 2023)। আর শুরুতেই ধামাকা। বাকি ফ্র্যাঞ্চাইজিদের পিছনে ফেলে ভারতীয় ব্যাটারকে ৩ কোটি ৪০ লক্ষ টাকা দিয়ে কিনে নেয় আরসিবি। তাঁর ন্যূনতম মূল্য ছিল ৫০ লক্ষ। তিনিই নিলামের সর্বোচ্চ দাম পাওয়া তারকা। নিলামের গতিপ্রকৃতি দেখতে প্রথম থেকেই সতীর্থদের সঙ্গে টিভির পর্দায় চোখ রেখেছিলেন মন্ধানা। যে মুহূর্তে তিনি দেখেন ৩ কোটি ৪০ লক্ষ টাকা দরে দল পাচ্ছেন, আর বসে থাকতে পারেননি। আনন্দে লাফিয়ে ওঠেন ভারতীয় তারকা ব্যাটার। আর সেই ভিডিওই মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

Advertisement

[আরও পড়ুন: ভালবাসায় কাঁটা গোলাপের দাম, প্রেমদিবসে প্রেমিক-প্রেমিকাদের হাতে ছ্যাঁকা]

ভিডিওতে ‘আরসিবি’ স্লোগান তুলে মন্ধানাকে অভিনন্দন জানান সতীর্থরা। আইপিএলে যে দলের জার্সিতে দীর্ঘদিন খেলছেন বিরাট কোহলি, তারই মহিলা দলের জার্সি এবার গায়ে চাপাবেন মন্ধানা। স্বাভাবিক ভাবেই তাঁর কাছে এই দিনটা স্মরণীয়। মন্ধানা বলেন, “আমরা এতকাল পুরুষদের নিলাম দেখে আসছি। প্রথমবার মহিলাদের নিলাম তাই ভীষণ স্পেশ্যাল। আরসিবির প্রচুর সমর্থক রয়েছে। আশা করছি আমরা দুই দল মিলে দলকে আরও বড় সাফল্য এনে দিতে পারব। লাল-সোনালি জার্সি গায়ে তোলার জন্য মুখিয়ে আছি।”

দেশের হয়ে চারটি টেস্ট, ৭৭টি ওয়ানডে এবং ১১২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মন্ধানা। ২০১৩ সালে বাংলাদেশের বিরুদ্ধে ২৬ বছর বয়সে অভিষেক ঘটেছিল তাঁর। এবার ক্লাব ক্রিকেটে বেঙ্গালুরুর হয়ে তাঁর পারফরম্য়ান্স দেখতে মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: ‘আরও একটা বিশ্বকাপ চাই’, পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্সের পর রিচাকে বার্তা বাবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ