BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

সবাইকে খুশি করতে পারেন’, ধোনির জন্মদিনে প্রশংসা বীরুর, আর কে কী বললেন?

Published by: Subhajit Mandal |    Posted: July 7, 2021 1:55 pm|    Updated: July 7, 2021 1:55 pm

MS Dhoni Birthday: Virat Kohli, Suresh Raina and several others wishes as Former India Captain turns 40

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। যিনি রাঁচির অলিগলি থেকে ভারতীয় ক্রিকেটের সিংহাসন দখল করছেন। বিশ্ব ক্রিকেটের ইতিহাসে নিজের নাম স্বর্ণাক্ষরে লিখে ফেলেছেন। দু’বার যার মাথায় উঠেছে বিশ্বজয়ীর শিরোপা। ৫০ ওভারের বিশ্বকাপ? আছে৷ টি-টোয়েন্টি বিশ্বকাপ? আছে৷ IPL ট্রফি? তাও আছে৷ বিদেশের মাটিতে সাফল্য? সেই তালিকাও নেহাত ছোট নয়৷ সেই ‘ক্যাপ্টেন কুলে’র আজ জন্মদিন। ক্রিকেট জীবনে হেন কোনও ট্রফি নেই, যা মহেন্দ্র সিং ধোনি জেতেননি। ৩৯ পেরিয়ে ৪০ বছরে পা দিলেন দেশের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক। স্বাভাবিকভাবেই জন্মদিনে তাঁকে শুভেচ্ছার বন্যায় ভাসিয়ে দিলেন অনুগামী এবং প্রাক্তন সতীর্থরা।

ধোনির উত্তরসূরি তথা টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) সোশ্যাল মিডিয়ায় মাহির সঙ্গে ২০১১ বিশ্বকাপ জয়ের ছবি পোস্ট করলেন। ছোট্ট করে লিখলেন ‘শুভ জন্মদিন স্কিপ।’ ভারতের দুই কিংবদন্তির এই ছবি মন কেড়েছে নেটিজেনদের। ধোনির কাছের বন্ধু তথা টিম ইন্ডিয়ার অন্যতম প্রিয় সতীর্থ সুরেশ রায়নাও (Suresh Raina) এদিন মাহিকে প্রশংসায় ভরিয়ে দিলেন। রায়নার টুইট,”তুমি আমার বন্ধু, দাদা, মেন্টর। একজনের পক্ষে যা যা দেওয়া সম্ভব, সবটাই তুমি আমাকে দিয়েছ। ঈশ্বরের কাছে তোমার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু প্রার্থনা করি।”

[আরও পড়ুন: দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার, ২ বছর পর ফের ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে মিতালি রাজ]

মজার টুইটে ধোনিকে শুভেচ্ছা জানালেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগও। তাঁর বক্তব্য, “মহেন্দ্র কথার অর্থ আকাশের রাজা। ধোনি আকাশে বড় বড় ছক্কা হাঁকিয়ে আকাশকে তো খুশি করেইছে। মাটির উপর এতো মানুষের ভালবাসা অর্জন করে মাটিকেও খুশি করেছে। এই ধরনের ক্রিকেটার এক যুগে একবারই আসে।” এঁরা ছাড়াও ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন ভিভিএস লক্ষণ, শ্রেয়স আয়ার, উমেশ যাদব, যুজবেন্দ্র চাহাল, হার্দিক পাণ্ডিয়া, মহম্মদ কাইফরা। আইসিসির তরফে মাহির জন্মদিনে অধিনায়ক হিসেবে মাহির নেওয়া সেরা সিদ্ধান্তগুলির একটি ভিডিও পোস্ট করা হয়েছে। BCCI আবার মাহির বর্ণনা দিয়েছে, কিংবদন্তি এবং অনুপ্রেরণা হিসেবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement