BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: মাঠের বাইরেও আদর্শ ক্যাপ্টেন, সতীর্থদের বাড়ি ফিরিয়েই রাঁচির বিমানে উঠছেন ধোনি

Published by: Abhisek Rakshit |    Posted: May 6, 2021 2:51 pm|    Updated: May 6, 2021 3:17 pm

MS Dhoni delays return to Ranchi till all his CSK teammates depart | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘যতক্ষণ জৈব সুরক্ষা বলয়ে একজনও ক্রিকেটার বা সাপোর্ট স্টাফ থাকবে, ততক্ষণ আমি বাড়ি যাচ্ছি না। সবার শেষেই আমি বাড়ি যাওয়ার ফ্লাইটে উঠব।’ বক্তা আর কেউ নন, চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। দলের প্রত্যেক সদস্যকে সেকথা জানিয়েও দিয়েছেন তিনি। বিদেশি, স্বদেশি খেলোয়াড়-সহ সাপোর্ট স্টাফরা নিজের নিজের বাড়ির উদ্দেশে রওনা হওয়ার পরই দিল্লি থেকে রাঁচি যাবেন তিনি। খোদ চেন্নাই শিবিরের এক আধিকারিক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে একথা জানিয়েছেন। আর এই খবর সামনে আসতে ক্যাপ্টেন কুলের প্রশংসায় ক্রিকেটদুনিয়া।

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল ভারত। জৈব সুরক্ষা বলয় ভেদ করে মারণ ভাইরাসের হানায় আক্রান্ত একাধিক দলের খেলোয়াড় থেকে শুরু করে সাপোর্ট স্টাফও। এই পরিস্থিতিতে সম্প্রতি আইপিএল স্থগিত রাখার কথা ঘোষণা করা হয় বোর্ডের পক্ষ থেকে। তারপরই বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি নিজেদের স্বদেশি-বিদেশি ক্রিকেটারদের বাড়ি ফেরার ব্যবস্থা করতে শুরু করে। তখনই ধোনি জানিয়ে দেন, দলের প্রত্যেক ক্রিকেটার-সাপোর্ট স্টাফ বাড়ির উদ্দেশে রওনা হওয়ার পরই তিনি বাড়ি ফিরবেন। জানা গিয়েছে, কোনও ফ্র্যাঞ্চাইজি কমার্শিয়াল ফ্লাইটের ব্যবস্থা করেছে। কোনও ফ্র্যাঞ্চাইজি বিশেষ চার্টার বিমানের ব্যবস্থা করেছে।

[আরও পড়ুন: IPL 2021: আইপিএলে ফের গড়াপেটার ছায়া, গ্রেপ্তার দিল্লি স্টেডিয়ামের সাফাইকর্মী]

এর মধ্যে চেন্নাই (Chennai) বিশেষ চার্টার বিমান এনেছে ক্রিকেটারদের নিজের নিজের শহরে ফেরাতে। ইতিমধ্যে দিল্লি থেকে দশ সিটের ওই বিমানটি রাজকোট-মুম্বই-বেঙ্গালুরু এবং চেন্নাইয়ে দলের খেলোয়াড়দের পৌঁছে দিয়েছে। তবে নেগেটিভ কোভিড রিপোর্ট না আসায় মাইক হাসিকে এয়ার অ্যাম্বুল্যান্সে চেন্নাই নিয়ে যাওয়া হয়েছে। দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিও তাঁর সঙ্গেই গিয়েছেন। যতদিন না রিপোর্ট নেগেটিভ আসছে, ততদিন হাসি দেশ ছাড়তে পারবেন না। কিন্তু ধোনি কখন রাঁচি ফিরছেন? চেন্নাই সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যেবেলা দিল্লি থেকে বাড়ি ফেরার বিমানে উঠবেন ক্যাপ্টেন কুল।

এদিকে, আইপিএলে খেলা বিদেশি খেলোয়াড়দের নিজেদের দেশে ফেরাতে বদ্ধপরিকর বোর্ড। আর তাই আগামী দু”দিনের মধ্যে ক্রিকেটার, আম্পায়ার, ধারাভাষ্যকারদের তাঁদের সংশ্লিষ্ট দেশে ফেরত পাঠানোর ব্যবস্থা করার ব্যাপারেও আশ্বস্ত করেছেন বিসিসিআই আধিকারিকরা।

[আরও পড়ুন: দিল্লিতে কুস্তিগিরের মৃত্যুর ঘটনায় নাম জড়াল অলিম্পিয়ান সুশীল কুমারের, দায়ের FIR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement