BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রিয় তারকার ব্যাটিং দেখে খুদে ভক্তের কান্না, ম্যাচ শেষে সই করা বল উপহার ধোনির

Published by: Abhisek Rakshit |    Posted: October 11, 2021 4:01 pm|    Updated: October 11, 2021 4:32 pm

MS Dhoni gifts signed ball to young supporter after taking Chennai Super Kings into final | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন পর স্বমহিমায় ফিরেছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে শেষ ওভারে তাঁর মারমুখী ব্যাটিংই চেন্নাইকে নবমবার আইপিএলের (IPL 2021) ফাইনালে উঠতে সাহায্য করেছে। তবে ব্যাটিংয়ের পাশাপাশি অন্য একটি কারণেই শিরোনামে প্রাক্তন ভারত অধিনায়ক। আসলে চেন্নাইয়ের দুই খুদে সমর্থককে বল উপহার দিলেন মাহি। যে ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা ধোনির প্রশংসায় পঞ্চমুখ।

ঠিক কী ঘটেছিল? ভাইরাল ভিডিওয় দেখা গিয়েছে, ম্যাচের অন্তিম মুহূর্তে চেন্নাইয়ের জয় প্রার্থনা করছিল এক খুদে সমর্থক। মাঠে তখন মহেন্দ্র সিংহ ধোনি। ব্যাট হাতে তাঁকে ম্যাচ জেতাতে দেখেই কেঁদে ফেলেছিল বাচ্চা মেয়েটি। ম্যাচ শেষ করে এসে সেই খুদে ভক্তকেই উপহার দিলেন এমএসডি।

[আরও পড়ুন: UEFA Nations League: পিছিয়ে পড়েও জয়, স্পেনকে হারিয়ে প্রথমবার নেশনস লিগ জিতল বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স]

ম্যাচের শেষ ওভারে এমএস ধোনি (MS Dhoni) তখন আগুন ঝলসাচ্ছেন। টম কারেনকে চার মেরে দলকে জয়ের দোরগোড়ায় নিয়ে যাচ্ছিলেন। ক্যামেরা তখনই প্যান করে চলে যায় স্ট্যান্ডে। দেখা যায় এক খুদে ফ্যান অঝোরে কাঁদছে। সে যেন বিশ্বাসই করতে পারছে না যে, ধোনি কী ম্যাজিকটাই না করছেন। ধোনির ম্যাচ জেতানো ইনিংস দেখে তাদের কান্না যেন থামছেই না। ধোনিরও চোখে পড়ে সেই দৃশ্য। আর তাই তো ম্যাচের পর ছোট ওই ফ্যানের মন ভাল করে দেন তিনি। বলে অটোগ্রাফ করে সেই বল তিনি উপহার দেন ওই সমর্থককে। এই ঘটনার ভিডিওটিই পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দেওয়া ১৭৩ রানের লক্ষ্যমাত্রা দুই বল বাকি থাকতেই তুলে এই নিয়ে নবমবার ফাইনালে চলে গেল চেন্নাই। শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল ১৩ রানের। প্রথম বলে মঈন আলিকে আউট করে হ্যাটট্রিকের দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন টম কুরান। কিন্তু ৪০ বছরে পা দেওয়া মাহি ফের জাত চিনিয়ে দিলেন। মাত্র ৬ বলে ১৮ রানে অপরাজিত থেকে চেন্নাইকে আরও একবার ফাইনালে নিয়ে গেলেন ধোনি। ‘ভিন্টেজ’ ধোনিকে দেখে অনুরাগীরা নিজেদের আবেগ আর ধরে রাখতে পারেননি। সকলেই প্রায় নস্ট্যালজিক হয়ে পড়েন।

[আরও পড়ুন: কাতার বিশ্বকাপের পরই অবসরের সিদ্ধান্ত নেইমারের! কী বললেন ব্রাজিলিয়ান সুপারস্টার?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement