Advertisement
Advertisement

Breaking News

আইপিএল জয়ের পরেই হাসপাতালে ধোনি, কী হয়েছে ক্যাপ্টেন কুলের?

মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভরতি হবেন ধোনি।

MS Dhoni likely to be admitted in Kokilaben Hospital after winning IPL | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:May 30, 2023 2:35 pm
  • Updated:May 30, 2023 2:56 pm

অরিঞ্জয় বোস: আইপিএল (IPL) জয়ের পরেই এল খবর। হাসপাতালে ভরতি হতে হবে মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni)। জানা গিয়েছে, চলতি সপ্তাহেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভরতি হবেন ক্যাপ্টেন কুল। গোটা আইপিএল জুড়েই ধোনিকে প্রবল ভুগিয়েছে তাঁর হাঁটুর চোট। তা নিয়েই উইকেটকিপিং করে গিয়েছেন। সেই কারণেই হাসপাতালে যাবেন তিনি। সূত্রের খবর, মাহির হাঁটুর অবস্থা বুঝতে একাধিক পরীক্ষা করবেন চিকিৎসকরা। তারপরেই হাঁটুর চিকিৎসা শুরু হবে। 

আইপিএল শুরুর আগে থেকেই ধোনির হাঁটুতে চোট ছিল। কিন্তু পায়ে স্ট্র্যাপ বেঁধেই গোটা টুর্নামেন্ট খেলেছেন। আগের মতোই ক্ষিপ্র উইকেটকিপিংয়ের পাশাপাশি ব্যাট হাতে বিশাল ছক্কাও হাঁকিয়েছেন। তবে একাধিকবার মাঠের মধ্যেই খোঁড়াতে দেখা গিয়েছে ক্যাপ্টেন কুলকে। সেই অবস্থাতেই মঙ্গলবার দলকে পঞ্চমবার আইপিএল জিতিয়েছেন। 

Advertisement

[আরও পড়ুন: হরিদ্বারের গঙ্গায় পদক বিসর্জনের সিদ্ধান্ত সাক্ষীদের, দিল্লিতে আমরণ অনশন]

ম্যাচ শেষে চেন্নাই ভক্তদের খুশি আরও বাড়িয়ে ধোনি ঘোষণা করেন, আগামী বছরেও আইপিএল খেলতে চান তিনি। সেই জন্য শারীরিকভাবে কঠিন পরীক্ষার মুখোমুখি হতে হবে, তা জেনেও এই চ্যালেঞ্জ নিতে চান সিএসকে অধিনায়ক। তার আগেই হাঁটুর সমস্যা মিটিয়ে নেওয়া দরকার। সেই জন্যই হাসপাতালে ভরতি করে একাধিক পরীক্ষা করা হবে মাহির হাঁটুতে। 

Advertisement

আগামী জুলাই মাসে ৪২ বছর পূর্ণ করবেন মাহি। উইকেটের পিছনে এখনও আগের মতোই ক্ষিপ্র ধোনি। তাঁর মস্তিষ্ক কম্পিউটারের চেয়েও দ্রুত গতিতে দৌড়য়। রানিং বিটুইন দ্য উইকেট অন্যদের কাছে ঈর্ষার কারণ। সেই ধোনিই গোটা আইপিএল জুড়ে হাঁটুতে স্ট্র্যাপ বা ব্যান্ডেজ বেঁধে খেলে গিয়েছেন। কখনও যন্ত্রণায় মুখ বেঁকেছে কিন্তু ক্যাপ্টেন কুলের প্রতিক্রিয়া দেখতে পায়নি ক্রিকেটভক্তরা। যন্ত্রণা নিয়েই আইপিএল খেতাব জিতেছেন। পুরস্কার বিতরণী মঞ্চে ইঙ্গিত দিয়েছেন চেন্নাই জার্সিতে ফের দেখা যাবে তাঁকে। কিন্তু বিদ্রোহ করে বসা হাঁটু ধোনির সামনে বড় প্রতিবন্ধকতা তৈরি করতে পারে। সেই আশঙ্কা করেই ক্যাপ্টেন কুল হাসপাতালে যাচ্ছেন। দ্রুত হাঁটু সারিয়ে ফিরতে হবে তো তাঁকে, ভক্তরা যে তাকিয়ে তাঁর দিকেই। ভক্তদের ভালবাসা কীভাবে উপেক্ষা করতে পারেন তিনি। 

[আরও পড়ুন: আইপিএল জেতায় ধোনিকে অভিনন্দন, ‘অন্তত কয়েকজন তো সম্মান পেল’, টুইট অভিমানী সাক্ষীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ