BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

”টি-টোয়েন্টি ক্রিকেটের জন্য ধোনি আর উপযুক্ত নয়”

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 13, 2017 10:47 am|    Updated: October 9, 2019 7:05 pm

MS Dhoni Not A Good T20 Player Anymore: Sourav Ganguly

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ানডে-র জন্য চ্যাম্পিয়ন খেলোয়াড়, কিন্তু টি-টোয়েন্টির জন্য মহেন্দ্র সিং ধোনি এখন অনেকটাই ম্রিয়মান। বক্তা আর কেউ নন, স্বয়ং প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তিন ম্যাচে ২৮ রান। স্ট্রাইক রেট ৭৫। আর এতেই সিঁদুরে মেঘ দেখছেন অনেকেই। শুধু তাই নয়, চারিদিকে শুরু হয়েছে জল্পনা তাহলে কী সেই ফিনিশার ধোনি হারিয়ে গিয়েছেন? এইসবের মধ্যেই মহারাজের এই মন্তব্য।

[ট্রাম্পকে পিছনে ফেলে ইনস্টাগ্রামে জনপ্রিয়তম নেতা মোদি]

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ধোনি এখন আদৌ টি-টোয়েন্টির সেরা খেলোয়াড় কিনা সেব্যাপারে আমার সন্দেহ রয়েছে। মাহি ওয়ানডেতে নিঃসন্দেহে ভাল ব্যাটসম্যান। কিন্তু টি-২০-র ক্ষেত্রে গত দশ বছরে ধোনির পরিসংখ্যান দেখলে বোঝা যাবে সেটা। এই সময়ের মধ্যে মাত্র একটি পঞ্চাশ করেছে, যা কখনই সেরা নয়।’ এর সঙ্গেই তিনি আরও যোগ করেন ধোনিকে কখনই চ্যাম্পিয়নস ট্রফির দল থেকে বাদ দেওয়া যায় না। বলেন, ‘চ্যাম্পিয়নস ট্রফিতে আমি ধোনিকে দলে রাখবই। যদি সে রান করে।’ এদিকে প্রাক্তন অজি অধিনায়ক মাইকেল ক্লার্কও বলেন, ‘প্রফেশনাল ক্রিকেটার হওয়ার কারণে ধোনিকেও রান করতে হবে। অন্তত নিজের জন্য।’

[নদী থেকে উদ্ধার হল আমেরিকার প্রথম মুসলিম মহিলা বিচারপতির দেহ]

আইপিএল দশের নিলামের পরেই পুণে দলের অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয় ধোনিকে। তাঁর জায়গায় দায়িত্ব পান স্টিভ স্মিথ। এমনকী ধোনির ব্যাটিং নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। তবে ধোনির সমর্থকরা কিন্তু আশাবাদী ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ফর্মে ফিরবেনই।

[OMG! আকাশ থেকে মৃতদেহ এসে পড়ল হাসপাতালের ছাদে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে