BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ডাগ আউটে বসে ব্যাটে কামড় ধোনির! ক্যাপ্টেন কুলের কাণ্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

Published by: Biswadip Dey |    Posted: May 9, 2022 1:26 pm|    Updated: May 9, 2022 1:26 pm

MS Dhoni seen biting his bat, netizens react to sight | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের (CSK) দাপট সেভাবে দেখা যায়নি। তবে ফিনিশার মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) জয়জয়কার অব্যাহত। রবিবার দিল্লি ক্যাপিটালসের (DC) বিরুদ্ধে মাত্র আট বলে একুশ রানের মারকুটে এক ইনিংস খেলেন তিনি। মাঠে নেমে দ্বিতীয় বলেই বিশাল ছক্কা মেরে তিনি বুঝিয়ে দিয়েছিলেন, আজকে তাঁর ব্যাট থেকে রান আশা করতেই পারেন ভক্তরা। ডেভন কনওয়ে এবং ঋতুরাজ গায়কোয়াড়ের দুরন্ত ওপেনিং জুটির উপর ভিত্তি করে দিল্লিকে ২০৮ রানের টার্গেট দেয় চেন্নাই।

১৮তম ওভারে শিবম দুবে আউট হন। কিন্তু তাতে ভেঙে না পড়ে বরং আরও বেশি উজ্জীবিত হয়ে ওঠেন চেন্নাই সমর্থকেরা। কারণ তখন মাঠে নামবেন চেন্নাইয়ের প্রাণভোমরা মাহি। বড় শট খেলার পাশাপাশি শেষ ওভারে মাহির অসাধারণ রানিং বিটুইন দ্য উইকেটসও দেখতে পান ভক্তরা। ম্যাচ জেতা ছাড়াও আরও একটি কারণে চর্চায় উঠে এসেছেন ক্যাপ্টেন কুল। মাঠে নামার আগে দেখা যায়, নিজের ব্যাটেই কামড় বসাচ্ছেন ধোনি!

[আরও পড়ুন: আজ সামনে রোহিতের মুম্বই, সম্মানরক্ষার লড়াইয়ে নাইটদের চিন্তা ওপেনিং]

সেই দৃশ্য ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গেই ভক্তদের মনে প্রশ্ন জাগে, কেন এমন কাণ্ড করছেন ক্যাপ্টেন কুল? এই প্রশ্নের উত্তর অবশ্য এসেছে ধোনির এক প্রাক্তন সতীর্থের কাছ থেকেই। লেগস্পিনার অমিত মিশ্র জানিয়েছেন, ব্যাট পরিষ্কার রাখতে পছন্দ করেন মাহি। তাই স্টিকার বা অন্য ধরনের কিছু জিনিস ব্যাটে লেগে থাকলে তা তুলে ফেলতেই পছন্দ করেন তিনি। ব্যাটে কামড় প্রসঙ্গে অমিত বলেছেন, “যদি কখনও দেখা যায় ধোনি ব্যাট ‘খাচ্ছে’, তাহলে বুঝতে হবে ব্যাটে কিছু লেগে রয়েছে। ব্যাট থেকে কোনও সুতো বা টেপ বেরিয়ে থাকা পছন্দ করে না ধোনি। তাই সেগুলো অনেক সময়ে দাঁত দিয়ে কেটে ফেলে দেয়। কখনও দেখা যাবে না ধোনির ব্যাট থেকে টেপ জাতীয় কিছু বেরিয়ে রয়েছে।”

৯১ রানের বিশাল ব্যবধানে দিল্লিকে হারিয়েছে চেন্নাই। পয়েন্ট টেবিলে অষ্টম স্থানে রয়েছে তারা। প্লে অফে যাওয়ার সম্ভাবনা টিকে রয়েছে যদি-কিন্তুর হিসেবে। যদিও সেই সম্ভাবনা খুবই ক্ষীণ। ম্যাচ শেষে ধোনিকে প্লে অফে যাওয়া নিয়ে প্রশ্নও ছুড়ে দেওয়া হয়। উত্তরে মাহি বলেন, “আমি ছোটবেলা থেকেই অংকে কাঁচা। তাই আমি ওসব অংক নিয়ে ভাবছি না। আপাতত পরের ম্যাচগুলো উপভোগ করতে চাই। প্লে অফে না উঠলেও পৃথিবী শেষ হয়ে যাবে না।” ধোনি নিজেও হয়ত বুঝে ফেলেছেন এবার আর প্লে অফে যাওয়া সম্ভব নয় চেন্নাইয়ের পক্ষে।

[আরও পড়ুন: বড় জয় বিরাটদের, সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে মধুর প্রতিশোধ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে