Advertisement
Advertisement
MS Dhoni

আর কয়েক মাস পরই…, ধোনির আইপিএল অবসর নিয়ে বড় আপডেট দিল চেন্নাই!

চলতি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে হেরে লিগ পর্ব থেকেই বিদায় নিয়েছে ধোনির চেন্নাই।

MS Dhoni Will Wait For A Couple Of Months To Decide On IPL Retirement: Statement From CSK

মহেন্দ্র সিং ধোনি। ফাইল চিত্র

Published by: Sulaya Singha
  • Posted:May 20, 2024 11:42 am
  • Updated:May 20, 2024 4:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করে টেস্ট ক্রিকেটের নেতৃত্ব ছেড়ে সকলকে অবাক করে দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। জাতীয় দল থেকে আচমকা তাঁর অবসর নেওয়ার ঘোষণাও ক্রিকেটপ্রেমীদের জোর ধাক্কা দিয়েছিল। কারণ তার আগের মুহূর্ত পর্যন্তও ঘুণাক্ষরে কিছু টের পেতে দেননি মাহি। এবার আইপিএল অবসর নিয়ে তিনি কী সিদ্ধান্ত নেন কিংবা কবে নেন, সেটাই এখন লাখ টাকার সওয়াল। তবে সমর্থকদের কৌতূহল খানিকটা দূর করতে আসরে নামল খোদ চেন্নাই।

চলতি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (RCB) বিরুদ্ধে হেরে লিগ পর্ব থেকেই বিদায় নিয়েছে ধোনির চেন্নাই। ফলে এবারের মতো আর বলা যাবে না, ‘মাহি মার রাহা হ্যায়।’ কিন্তু এটাই কি ছিল ক্যাপ্টেন কুলের শেষ আইপিএল? নাকি আরও একটা মরশুম দেখা যাবে তাঁকে? এই প্রশ্নই ঘোরাফেরা করছে ভক্তদের মনে। গত আইপিএলের শেষে সমস্ত জল্পনায় জল ঢেলে ধোনি নিজেই জানিয়ে দিয়েছিলেন যে আইপিএলের ১৭ তম মরশুমে খেলবেন তিনি। কিন্তু এবার তেমন কিছুই শোনা যায়নি তাঁর মুখে। তাই কৌতূহল হয়েছে দ্বিগুণ। তাছাড়া পরের বছরের আইপিএলে ধোনির বয়স হবে ৪৩। আবার হাঁটুতেও রয়েছে চোট। ফলে তাঁর খেলার সম্ভাবনা আরও ক্ষীণ। তবে চেন্নাই জানাচ্ছে, এখনই আশাহত হওয়ার কারণ নেই।

Advertisement

[আরও পড়ুন: রাইসির প্রয়াণে স্তম্ভিত মোদি, ইরানের পাশে থাকার বার্তা প্রধানমন্ত্রীর]

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে চেন্নাই সুপার কিংসের তরফে জানানো হয়েছে, আপাতত রাঁচিতে নিজের বাড়ি ফিরে গিয়েছেন ধোনি। কয়েকটা মাস সময় নেবেন। তার পর আইপিএলে খেলা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানাবেন তিনি। “চেন্নাই ছাড়া নিয়ে এখনও কিছু বলেননি ধোনি। ম্যানেজমেন্টকে তিনি জানিয়েছেন, কয়েকটা মাস অপেক্ষা করে তার পর সিদ্ধান্ত নেবেন।” জানিয়েছেন চেন্নাইয়ের এক আধিকারিক।

Advertisement

চলতি আইপিএলে (IPL 2024) সব ম্যাচে ব্যাট হাতে নামার প্রয়োজন হয়নি ধোনির। তবে একাধিক ম্যাচে তাঁকে চার-ছক্কা হাঁকাতে দেখা গিয়েছে। এমনকী আরসিবির বিরুদ্ধে ম্যাচেও ২৫ রান করেন তিনি। কিন্তু ছক্কা মারতে গিয়েই ক্যাচ আউট হন। এবার দেখার আগামী মরশুমের জন্য ধোনি কী সিদ্ধান্ত নেন।

[আরও পড়ুন: সন্ন্যাসীদের সঙ্গে রাজনীতির যোগ মন্তব্যে বিতর্ক! মুখ্যমন্ত্রীকে আইনি নোটিস কার্তিক মহারাজের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ