BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মাত্র ৫ বছর বয়সে বাবা ধোনির সঙ্গে প্রথমবার বিজ্ঞাপনে জিভা, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: January 5, 2021 9:35 am|    Updated: January 5, 2021 11:32 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স মাত্র পাঁচ। আর এই বয়সেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে জিভা (Ziva Dhoni)। হবে না-ই বা কেন। মহেন্দ্র সিং ধোনির মেয়ে বলে কথা! এতদিন সোশ্যাল মিডিয়ায় ছোট্ট জিভার নানা মজার মজার কাণ্ডকারখানা দেখার সুযোগ পেয়েছেন নেটিজেনরা। এবার তাকে দেখা যাবে সরাসরি টিভির পর্দায়! হ্যাঁ, ঠিকই পড়েছেন। মাত্র ৫ বছর বয়সেই বাবার হাত ধরে বিজ্ঞাপন জগতে পদার্পণ জিভার।

অবসরের পরও ধোনির (MS Dhoni) জনপ্রিয়তা এতটুকু কমেনি। তাঁর বিজ্ঞাপনের সংখ্যাই সে প্রমাণ দেয়। স্ত্রী সাক্ষীর সঙ্গেও একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল মাহিকে। টুথপেস্টের একটি বিজ্ঞাপন করেছিলেন একসঙ্গে। এবার ক্যামেরার সামনে মেয়ে-বাবা জুটি। একটি বিস্কুটের ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা যাচ্ছে দু’জনকে। ভিডিওটি দেখে কে বলবে প্রথমবার জিভা এভাবে ক্যামেরার সামনে এল! তার চোখের চাহনি থেকে মিষ্টি হাসি আর বাবার সঙ্গে খুনসুটিতে ভরা বিজ্ঞাপন যে দর্শকরা বারবার দেখতে চাইবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

[আরও পড়ুন: হাসপাতালে তৈরি হল ‘সৌরভ গাঙ্গুলি লাউঞ্জ’, বুধবারই বাড়ি ফিরতে পারেন মহারাজ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Oreo (@oreo.india)

একেই বলে অ্যাডভান্স জেনারেশন। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে (Instagram) ১৮ লক্ষের বেশি ফলোয়ার জিভার। বেশ কয়েকটা ভাষায় বাবার সঙ্গে কথা বলতেও শোনা গিয়েছে খুদে সেলেবকে। জিভার মিষ্টি গানের ভিডিও-ও শেয়ার করেছেন তার বাবা-মা। সেই মেয়ে এবার তাক লাগাচ্ছে অভিনয় দিয়ে। কতই না প্রতিভা লুকিয়ে জিভার মধ্যে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Oreo (@oreo.india)

নিজেদের ব্র্যান্ডের নয়া মুখ নিয়ে উচ্ছ্বসিত বিস্কুট প্রস্তুতকারক সংস্থাটিও। জিভা ও ধোনির ছবি পোস্ট করে তারা লিখেছে, “দেখুন আমরা কাকে এনেছি। ২০২১টা মজা করে কাটাতে অবশ্যই নজর রাখুন।”

[আরও পড়ুন: মুকুটে নয়া পালক, ফুটবল সম্রাট পেলের বিরল রেকর্ড ভাঙলেন রোনাল্ডো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement