×

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

৫ ফাল্গুন  ১৪২৫  সোমবার ১৮ ফেব্রুয়ারি ২০১৯ 

BREAKING NEWS

নিউজিল্যান্ড উইমেন: ১৫৯/৪ (ডেভাইন- ৬২)
ভারত উইমেন: ১৩৬ (স্মৃতি- ৫৮)
নিউজিল্যান্ড জিতল ২৩ রানে

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিতালি রাজের নেতৃত্বে ওয়ানডে সিরিজের শুরুটা বেশ ভালই করেছিল ভারতীয় মহিলা দল। কিন্তু টি-টোয়েন্টি সিরিজের শুরুতেই মুখ থুবড়ে পড়ল হরমপ্রীতের দল। বুধবার ওয়েলিংটনে কিউয়িদের কাছে ২৩ রানে পরাস্ত ভারত। কাজে এল না স্মৃতি মন্দনার দুরন্ত অর্ধ-শতরানও।

[টি-টোয়েন্টি ক্রিকেটকে বিদায় জানাতে চলেছেন মিতালি রাজ!]

ওয়ানডে সিরিজেও দুর্দান্ত ফর্মে দেখা গিয়েছিল স্মৃতিকে। প্রথম ওয়ানডে-তে সেঞ্চুরি এবং পরেরটিতে ৯০ রানে অপরাজিত ছিলেন তিনি। এদিন প্রথম টি-টোয়েন্টিতেও একই ছন্দে দেখা গেল তাঁকে। ব্যাট হাতে বুধবার নয়া রেকর্ডও গড়েন স্মৃতি। প্রথম ভারতীয় মহিলা হিসেবে দ্রুততম হাফ-সেঞ্চুরি করার নজির গড়লেন তিনি। মাত্র ২৪ বলেই ৫০ রান ছুঁয়ে ফেলেন ভারতীয় ওপেনার। তাঁর ৫৮ রানের ইনিংস সাজানো ছিল তিনটি চার এবং ছটি ছয় দিয়ে। কিন্তু তাঁর লড়াই কাজে এল না। কিউয়ি বোলিং ঝড়ের সামনে উড়ে গেল ভারতের ব্যাটিং লাইন আপ। প্রথম একাদশে মিতালি রাজের অনুপস্থিতিও যেন খানিকটা টের পাওয়া গেল।

এদিন টস জিতে রান তাড়া করার সিদ্ধান্ত নেন হরমনপ্রীত। তবে চার উইকেট খুইয়ে ১৫৯ রান তুলে নেন কিউয়িরা। টি-টোয়েন্টি ফরম্যান্সে যে রান মন্দ নয়। ৬২ রান করে দলের পায়ের তলার মাটি শক্ত করে দেন ডেভাইন। ৩৩ রান করেন অধিনায়ক স্যাটারওয়ের্থও। একটি করে উইকেট পান অরুন্ধতী রেড্ডি, রাধা যাদব, দীপ্তি শর্মা এবং পুনম যাদব। জবাবে ব্যাটিং বিপর্যয়ে ১৩৬ রানেই গুটিয়ে যায় ভারতীয় প্রমিলাবাহিনী। চলতি টি-টোয়েন্টি সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল হোম ফেভরিটরা। সিরিজ পকেটে পুরতে পরের দুটি ম্যাচ জিততেই হবে ভারতকে। তাই লড়াইটা যে হরমনপ্রীতের জন্য আরও কঠিন হয়ে গেল, তা বলাই বাহুল্য।

[পাক কিংবদন্তির সঙ্গে বিরাট কোহলির তুলনা করলেন শাস্ত্রী]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং