৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কোহলির বিরুদ্ধে নালিশ করেছেন রাহানে-পূজারারা! গুঞ্জনের মধ্যেই মুখ খুলল BCCI

Published by: Subhajit Mandal |    Posted: September 30, 2021 12:49 pm|    Updated: September 30, 2021 1:04 pm

No complaint about Virat Kohli, BCCI treasurer Arun Dhumal ridicules rumours | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েক দিন ধরেই ভারতীয় ক্রিকেট মহলে গুঞ্জন চলছিল, টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক বিরাট কোহলির আচরণে নাকি দলের সিনিয়র ক্রিকেটাররা ক্ষুব্ধ। এমনকী ইংল্যান্ডে সফর চলাকালীন তিন সিনিয়র ক্রিকেটার কোহলির বিরুদ্ধে বোর্ডে অভিযোগও জানিয়েছিলেন। এই সব গুঞ্জনে এবার ইতি টানলেন বিসিসিআইয়ের শীর্ষ কর্তা অরুণ ধুমল (Arun Dhumal)। তিনি সাফ জানিয়ে দিলেন, বিরাটের বিরুদ্ধে কেউ কোনওরকম অভিযোগ করেননি। যা যা রটেছে সবই জল্পনা।

No complaint about Virat Kohli, BCCI treasurer Arun Dhumal ridicules rumours

দিন কয়েক আগে থেকেই সংবাদমাধ্যমে আলোচনা চলছে, ইংল্যান্ডে সফর চলাকালীন নাকি অধিনায়ক কোহলির আচরণ নিয়ে বোর্ডে নালিশ করেছেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandra Ashwin)। তিনি নিজে বোর্ড সচিব জয় শাহর সঙ্গে নাকি কথাও বলেছেন। বস্তুত, গোটা ইংল্যান্ড সিরিজে একটি ম্যাচেও অশ্বিনকে খেলাননি বিরাট। সেখান থেকেই নাকি ক্ষোভের সূত্রপাত। আর শুধু অশ্বিন নন, একাধিক সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, পূজারা এবং রাহানের (Ajinkya Rahane) মতো সিনিয়ররাও নাকি বিরাটের বিরুদ্ধে নালিশ করেছেন।

[আরও পড়ুন: RR vs RCB: ব্যাটে-বলে দুরন্ত পারফরম্যান্স, মুম্বইয়ের পর রাজস্থান বধ ম্যাক্সওয়েলদের]

কিন্তু বৃহস্পতিবার এই সব গুঞ্জন উড়িয়ে বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল জানিয়ে দিলেন, “সংবাদমাধ্যমে এই ধরনের লেখালেখি করা উচিত নয়। আমি সরকারিভাবে জানাচ্ছি, কোনও ভারতীয় ক্রিকেটার লিখিত বা মৌখিকভাবে বোর্ডের কাছে কোহলির (Virat Kohli) বিরুদ্ধে কোনওরকম অভিযোগ জানাননি। বোর্ড বারবার এই ধরনের ভিত্তিহীন রিপোর্টের জবাব দিতে পারে না।” কোহলিকে নিয়ে গুঞ্জনের পাশাপাশি ভারতের বিশ্বকাপ দলে পরিবর্তন নিয়ে যে জল্পনা শুরু হয়েছিল, সেটাও উড়িয়ে দিয়েছেন ধুমল। তিনি জানিয়ে দিয়েছেন, ভারতের বিশ্বকাপের দলে কোনওরকম পরিবর্তন হচ্ছে না।

[আরও পড়ুন: বিরাটদের দায়িত্ব নিতে চান না কুম্বলে! বিদেশি কোচের দিকেই ঝুঁকে ভারতীয় বোর্ড]

বস্তুত, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (World Test Championship) পরই অধিনায়ক পদে বিরাটের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। টেস্ট সিরিজের পরই আসন্ন বিশ্বকাপের পর টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত ঘোষণা করেছেন বিরাট। সেটা নিয়েও লেখালেখি হয়েছে বিস্তর। এসবের মধ্যে সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে অধিনায়কের সম্পর্ক নিয়ে রটনা শুরু হয়েছিল, তা টিমের ঐক্যে চিড় ধরাতে পারে বলেই মনে করছে ক্রিকেট মহল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement