BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘ভারতকে ভয় পাওয়ার কোনও কারণই নেই’, মহারণের আগে দাবি প্রাক্তন পাক পেসারের

Published by: Anwesha Adhikary |    Posted: October 16, 2022 4:28 pm|    Updated: October 16, 2022 4:28 pm

No need to be afraid of India, Aquib Javed makes statement ahead of IndvsPak | Sangbad Pratidin

ছবি:প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের (T-20 World cup) মূল পর্বের প্রথম ম্যাচেই পাকিস্তানের মুখোমুখি হতে চলেছে ভারত। হাইভোল্টেজ ম্যাচের আগে পুরোদমে প্রস্তুতি নিচ্ছে দুই দলই। অন্যদিকে, এই মহারণ নিয়ে উত্তেজনার পারদ চড়ছে দুই দেশের প্রাক্তন ক্রিকেটারদের মধ্যেও। টানটান ম্যাচ শুরু হওয়ার এক সপ্তাহ আগেই প্রাক্তন পাক পেসার আকিব জাভেদ বলে দিলেন, ভারতীয় ব্যাটিং একেবারেই নড়বড়ে। ফলে রোহিত শর্মার দলকে নিয়ে একেবারেই চিন্তা করতে হবে না পাকিস্তানকে (India vs Pakistan)।

ভারত-পাক ম্যাচ প্রসঙ্গে কথা বলতে গিয়ে আকিব (Aquib Javed) বলেছেন, “একেবারেই ভাল ফর্মে নেই ভারত। ওদের দলের ব্যাটাররা ভাল খেলতে পারছে না। তার উপর বুমরাহও দলে নেই। তাই ভারতীয় বোলিং নিয়েও খুব বেশি মাথাব্যথা থাকবে না বিপক্ষ দলগুলির।” বুমরাহর না থাকা নিয়ে আকিব আরও বলেছেন, “প্রতিটি দলেই একজন ইম্প্যাক্ট প্লেয়ার থাকে। পাকিস্তান দলে যেমন শাহিন বা হ্যারিস রয়েছে। ওদের নাম শুনলেই চাপে পড়ে যায় বিপক্ষ খেলোয়াড়রা। কিন্তু ভারতের দলে সেরকম ভয় ধরিয়ে দেওয়ার মতো কেউ নেই।”

[আরও পড়ুন: স্বপ্নপূরণ! ব্রিসবেনের নেটে রোহিতদের বল করার সুযোগ পেল ১১ বছরের খুদে, দেখুন ভিডিও]

ভারতীয় বোলিং অ্যাটাককেও যথেষ্ট হেলাফেলা করছেন আকিব। তাঁর মতে, খুবই সাধারণ মানের মিডিয়াম পেসারদের নিয়ে বিশ্বকাপ খেলতে নামছে ভারত। তবে বিশেষ করে হার্দিক পাণ্ডিয়ার প্রশংসা শোনা গিয়েছে আকিবের মুখে। তাঁর মতে, যেকোনও মুহূর্তে ম্যাচের রং পালটে দেওয়ার ক্ষমতা রয়েছে হার্দিকের। তবে ভারতের বাকি বোলার বা ব্যাটার-কারোওর মধ্যেই সেরকম জ্বলে ওঠার সম্ভাবনা দেখতে পাচ্ছেন না প্রাক্তন পাক পেসার।

আগামী ২৩ অক্টোবর মেলবোর্নে মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান। ইতিমধ্যেই সেই ম্যাচের সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এমনকি, শুধুমাত্র দাঁড়িয়ে ম্যাচ দেখার জন্যও বিশেষ টিকিটের ব্যবস্থা করতে হয়েছে আইসিসিকে। প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানকে হারিয়েই ট্রফি জিতেছিল মহেন্দ্র সিং ধোনির দল। তারপরে দীর্ঘদিন কেটে গেলেও টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি আসেনি ভারতের ঘরে। এইবার ডনের দেশ থেকে এই ট্রফি জিতে আসতে মরিয়া রোহিত ব্রিগেড।

[আরও পড়ুন:প্রথম ম্যাচে হার, প্রবল চাপের মুখেই আজ কেরালার বিরুদ্ধে নামছে মোহনবাগান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে