Advertisement
Advertisement
ODI World Cup 22023

ODI World Cup 2023: ‘জার্সি পেলে এই বয়সেও লড়ে যেতে পারব’, বাভুমাদের হারে ক্ষুব্ধ ইমরান তাহির

প্রোটিয়াদের হার মেনে নিতে পারছেন না তাহির।

ODI World Cup 22023: Imran Tahir was critical of South Africa's performance in the semifinal । Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:November 17, 2023 2:44 pm
  • Updated:November 17, 2023 4:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডেন গার্ডেন্সে অস্ট্রেলিয়ার নাভিশ্বাস তুলে দিয়েও শেষ হাসি হাসতে পারল না দক্ষিণ আফ্রিকা (South Africa)। প্রোটিয়া অধিনায়ক বাভুমার (Temba Bavuma) সমালোচনা হচ্ছে সর্বত্র। এর মধ্যেই দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার ইমরান তাহির তীব্র সমালোচনা করলেন দক্ষিণ আফ্রিকা দলের। জানিয়ে দিলেন, এই বয়সেও দক্ষিণ আফ্রিকার জার্সি পরে খেলতে নামলে তিনি এখনও লড়ে যেতে প্রস্তুত।
প্রোটিয়া অধিনায়ক বাভুমার সমালোচনা করে ইমরান তাহির বলেছেন, ”পুরোটাই মানসিক ব্যাপার। মাঠে যখন খেলতে নামছ, তখন তুমি একজন যোদ্ধা। তোমার হাতে একজন এমন বোলার রয়েছে যে ৯০ মাইল বেগে বল করতে পারে। কিন্তু ওর জন্য কোনও স্লিপ নেই? জেতার জন্য অস্ট্রেলিয়ার দরকার যখন ২৫ রান, তখন স্লিপ দিয়ে বাউন্ডারি হয়ে গেল। অধিনায়ক এবং দলের একজন সিনিয়র খেলোয়াড় হিসেবে এগুলো জানা উচিত।”

[আরও পড়ুন: ‘বিশ্বকাপ জিতেই গ্রামের বাড়িতে ফিরব’, মায়ের কাছে শপথ নিলেন শামি]

তাহির বলেছেন, দক্ষিণ আফ্রিকার খেলা দেখে মনে হচ্ছিল ওরা দ্বিপাক্ষিক সিরিজের ম্যাচ খেলতে নামছে। তাহির বলেছেন, ”এটা অনেক বড় ম্যাচ। সাধারণ কোনও ম্যাচ ছিল না। দ্বিপাক্ষিক সিরিজেরও কোনও ম্যাচ ছিল না। দক্ষিণ আফ্রিকা ফাইনালে পৌঁছতেই পারত। মাঠে দক্ষিণ আফ্রিকার সমর্থন ছিল। দেশে এবং বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা দক্ষিণ আফ্রিকার মানুষ সমর্থন করে গিয়েছে।আমি ব্যক্তিগত ভাবে হতাশ। আমাকে দক্ষিণ আফ্রিকার কিট দেওয়া হোক, আমি এই বয়সেও লড়তে রাজি আছি।”

Advertisement

১৯৯২ সাল থেকে বিশ্বকাপ আসে, বিশ্বকাপ যায়। কিন্তু দক্ষিণ আফ্রিকার ভাগ্য আর বদলায় না।

Advertisement

[আরও পড়ুন: ‘শচীনের ১০০ সেঞ্চুরির রেকর্ড একমাত্র ভাঙতে পারে বিরাট’, সদর্পে ঘোষণা শাস্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ