৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

আর কতদিন ৪৪ বছরেই আটকে থাকবেন? জন্মদিনেও ট্রোলড আফ্রিদি

Published by: Sulaya Singha |    Posted: March 1, 2021 1:55 pm|    Updated: March 1, 2021 3:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটা বসন্ত পার করে ফেললেন শাহিদ আফ্রিদি। শনিবার মধ্যরাত থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসেন পাক তারকা। কিন্তু জন্মদিনেও ট্রোলের মুখে পড়তে হল তাঁকে। ফের তাঁর বয়স নিয়ে মশকরা করল নেটিজেনদের একাংশ।

২৮ ফেব্রুয়ারি অর্থাৎ গতকাল জন্মদিন ছিল আফ্রিদির (Shahid Afridi)। ক্রিকেট বিশ্বে যিনি ‘চিরতরুণ’ হিসেবেই পরিচিত। ভক্তদের শুভকামনায় আপ্লুত ‘বুমবুম’ টুইট করে সকলকে ধন্যবাদ জানাতেও কার্পণ্য করেননি। তবে সেই পোস্টটি করে যে তাঁকে কটাক্ষের মুখে পড়তে হবে, তা হয়তো আন্দাজ করেননি তিনি।

ব্যাপারটা আরও একটু খোলসা করে বলা যাক। পাকিস্তান সুপার লিগে (PSL) মুলতান সুলতানসের তারকা সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আমার ৪৪ বছরের জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। পরিবার আর সমর্থকরাই আমার জীবনের সবচেয়ে বড় সম্পদ। মুলতানের হয়ে খেলা দারুণ উপভোগ করছি। আশা করি, ভাল পারফর্ম করে দলকে অনেক জয় এনে দিতে পারব।” তাঁর এই টুইটের পর থেকেই শুরু হয় মশকরা। অনেকে প্রশ্ন করেন, “এখনও আপনার বয়স ৪৪ বছর?” কটাক্ষের সুরে অন্য এক নেটিজেন আবার লিখেছেন, “আর কতদিন ৪৪-এ আটকে থাকবেন?”

[আরও পড়ুন: মোতেরার পিচ নিয়ে বিতর্কিত টুইট ভনের, ইংল্যান্ডের কোচকে তুলোধোনা করলেন পিটারসেন]

আসলে প্রশ্ন করার নেপথ্যে বড় কারণও আছে। প্রাক্তন পাক অলরাউন্ডারের আত্মজীবনী অনুযায়ী, আফ্রিদির বর্তমান বয়স ৪৬ বছর। আবার গুগলে সার্চ করলে দেখা যাচ্ছে আফ্রিদি এখন ৪১-এর ‘যুবক’। অথচ টুইট করে ‘বুমবুম’ দাবি করছেন তিনি ৪৪তম জন্মদিন সেলিব্রেট করলেন। সব মিলিয়ে তাই ধন্দে তাঁর ভক্তকূল। অনেকে মজা করে লিখেছেন, “জন্মদিনের শুভেচ্ছা তো জানালাম। কিনতু কততম জন্মদিনের জন্য শুভকামনা করলাম, সেটাই বুঝতে পারলাম না।” এক নেটিজেন আবার প্রশ্ন তুলেছেন, ১৯৯৬-এ ১৬ বছর বয়সে আপনার ক্রিকেটে অভিষেক ঘটেছিল। গত ২৫ বছরে আপনার ২৮ বছর বয়স বেড়েছে! এটা কীভাবে সম্ভব? এত সব আলোচনা-মশকরায় অবশ্য কান দেননি আফ্রিদি। তিনি রয়েছেন নিজের মতোই।

[আরও পড়ুন: শক্তিশালী মুম্বইয়ের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগের স্বপ্নভঙ্গ এটিকে মোহনবাগানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement