২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাসেলের মতো নাচতে চান কিং খান, প্রশংসায় ভরিয়ে দিলেন কামিন্সকে

Published by: Suparna Majumder |    Posted: April 7, 2022 5:18 pm|    Updated: April 7, 2022 5:18 pm

Pat Diye Chakke, Shahrukh Praises Cummins on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচবারের আইপিএল (IPL) চ্যাম্পিয়ন মুম্বইকে উড়িয়ে দিয়েছে কেকেআর (KKR)। প্যাট কামিন্সের অভাবনীয় ইনিংসের ফলে ১৬ ওভারেই ম্যাচ জিতে যায় নাইট-বাহিনী। মাত্র ১৪ বলে হাফ সেঞ্চুরি করেন অস্ট্রেলীয় ফাস্ট বোলার প্যাট। আইপিএলের সর্বকালের ইতিহাসে দ্রুততম অর্ধশতরানের রেকর্ড ছিল কে এল রাহুলের দখলে। বুধবার সেই রেকর্ড ছুঁয়ে ফেললেন কামিন্স। এই ইনিংসের পর প্রশংসার বন্যায় ভেসে গিয়েছেন প্যাট কামিন্স (Pat Cummins)। তাঁর গুণমুগ্ধের তালিকায় যোগ হয়েছে আরেকটি নাম এসআরকে। অর্থাৎ নাইট মালিক শাহরুখ খান (Shahrukh Khan)। ইনস্টাগ্রামে প্যাটের প্রশংসা করে তিনি লিখেছেন, ”প্যাট দিয়ে ছক্কে।”

মুম্বইয়ের সঙ্গে নাইটদের ম্যাচ নিয়ে বরাবরই বেশি উত্তেজিত থাকেন বলিউডের বাদশা। আইপিএলের প্রথম সংস্করণ থেকেই শাহরুখ তাঁর নাইটদের বলে আসছেন, মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচটা যেন জেতে কেকেআর। সেই ম্যাচে এমন দাপুটে পারফরম্যান্সের পরে দারুণ খুশি শাহরুখ। ইনস্টাগ্রামে (Instagram) তিনি একটি ছবি পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে ম্যাচের নায়ক প্যাট কামিন্সকে ঘিরে ধরে রয়েছেন আন্দ্রে রাসেল, রিঙ্কু সিং এবং বরুণ চক্রবর্তী। সেই ছবি পোস্ট করে শুভেচ্ছো জানিয়ে শাহরুখ লিখেছেন,”বাহ, আবার জয় কেকেআরের ছেলেরা!!”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

[আরও পড়ুন: আচমকাই বন্ধ করে দেওয়া হল আইপিএল নিয়ে করা ধোনির বিজ্ঞাপন, কিন্তু কেন?]

এই জয় দেখে ঠিক কীরকম লাগছে এসআরকের? তাও তিনি লিখেছেন এই পোস্টে। “আমি চাই আন্দ্রে রাসেলের মতো নাচতে।” ম্যাচ জিতে নায়ক কামিন্সকে ঘিরে উচ্ছ্বসিত আন্দ্রে রাসেলের নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। কামিন্সকে উদ্দ্যেশ্য করে তিনি লিখেছেন, “গোটা টিমের মতো আমিও তোমাকে জড়িয়ে ধরতে চাই।” শেষে তিনি বলেছেন, “ওয়েল ডান কেকেআর।” প্যাট কামিন্সের মারা ছয়গুলির কথা বলতে গিয়ে তিনি বলেছেন, “প্যাট দিয়ে ছক্কে”, অর্থাৎ প্যাট প্রচুর ছক্কা মেরেছে।

এই পোস্ট দেখে কেকেআর ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নাইট মালিককে। একজন লিখেছেন, “আপনাকে স্ট্যান্ডে মিস করছি।” প্রসঙ্গত, শাহরুখ এখন ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ছবি ‘পাঠান’ নিয়ে। সেই কারণেই মাঠে গিয়ে কেকেআরের ম্যাচ দেখতে যাচ্ছেন না তিনি। প্রায় চার বছর পরে ফের রুপোলি পর্দায় ফিরছেন বাদশা। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির টিজার। জনৈক ভক্ত আরও লিখেছেন, “শাহরুখ খুশি থাকলেই আমরা খুশি।” মুম্বইকে উড়িয়ে দেওয়া দেখে খুশি শাহরুখ। 

[আরও পড়ুন: OMG! ৯০ বার করোনার টিকা নিয়েছেন জার্মানির এই ব্যক্তি, কেন জানেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে