BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সত্যিই বিয়ে করতে চলেছেন বুমরাহ? টুইটারে যুবরাজের মন্তব্যে আরও বাড়ল জল্পনা

Published by: Abhisek Rakshit |    Posted: March 3, 2021 3:01 pm|    Updated: March 3, 2021 3:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত কারণে চতুর্থ টেস্টে খেলছেন না। এমনকী ওয়ানডে এবং টি২০ ক্রিকেটে সিরিজ থেকেও সরে দাঁড়িয়েছেন। দেশের ক্রিকেটভক্তদের মধ্যে গুঞ্জন, মার্চেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। সোশ্যাল মিডিয়ায় ভারতীয় পেসারের একটি টুইটে প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংয়ের (Yuvraj Singh) মন্তব্য কিন্তু সেই জল্পনাই আরও উসকে দিল।

চতুর্থ টেস্ট থেকে বুমরাহর ব্যক্তিগত কারণে সরে দাঁড়ানোর পর থেকেই ভক্তদের মধ্যে তাঁর বিয়ের গুঞ্জন শুরু হয়ে যায়। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, চলতি মাসের মাঝামাঝিতেই বিয়ের পিঁড়িতে বসবেন বুমরাহ। গোয়াতে পরিবারের লোকজনের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে খবর। এর মধ্যেই যুবরাজের এই মন্তব্য।

[আরও পড়ুন: যুবভারতীতে নয়, এএফসি কাপের ম্যাচ খেলতে মালদ্বীপে যেতে হবে এটিকে মোহনবাগানকে]

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছিলেন ২৭ বছর বয়সি ভারতীয় পেসার। সেখানে মুখে হাত দিয়ে বসে রয়েছেন বুমরাহ। যেন কিছু ভাবছেন। সেখানেই মন্তব্য করেন যুবরাজ। লেখেন, “প্রথমে মুছব (ঘর) না ঝাড় দেব?” প্রাক্তন ভারতীয় তারকার এই টুইট দেখেই ক্রিকেটভক্তদের মধ্যে বুমরাহ-র বিয়ে নিয়ে জল্পনা আরও বেড়ে গিয়েছে।

এর আগে গত শনিবার বিসিসিআইয়ের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জসপ্রীত বুমরা। এই খবরের পরই প্রশ্ন ওঠে, বুমরাহর ব্যক্তিগত কারণ আসলে কী? কেন তিনি নিজেকে জাতীয় দল থেকে সরিয়ে নিলেন? কিন্তু সেটা জানায়নি বোর্ডও। চোটের কারণে সরে গেলে বোর্ড সে খবর জানিয়ে দিত। তাও খোলসা করা হয়নি। শুধু বলা হয়েছে, ব্যক্তিগত কারণে বুমরাহকে শেষ টেস্টে পাওয়া যাবে না। এরপরই খবরের অন্দরমহলে ঢুকতে গিয়ে শোনা যায়, বিয়ে করতে চলেছেন বুমরাহ। সেই কারণেই নাকি তিনি জাতীয় দল থেকে কিছুদিনের জন্য ছুটি নিলেন। এর বাইরে অন্য কিছু নেই।

[আরও পড়ুন: যুবভারতীতে নয়, এএফসি কাপের ম্যাচ খেলতে মালদ্বীপে যেতে হবে এটিকে মোহনবাগানকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement