Advertisement
Advertisement
Jay Shah

সৌরভ-ধোনিকে ভুল তারিখে জন্মদিনের শুভেচ্ছা! জয় শাহর নামে ফেসবুক পেজ ঘিরে বিভ্রান্তি

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, এই পেজটির বৈধতা নিয়ে।

Post from Facebook page named Jay Shah creates social media buzz

জয় শাহ।

Published by: Arpan Das
  • Posted:June 13, 2024 7:32 pm
  • Updated:June 13, 2024 7:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI) সচিব জয় শাহের ফেসবুক পেজ নিয়ে আচমকাই বিভ্রান্তি। তাঁর নামে একটি পেজ থেকে দেশের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়, মহেন্দ্র সিং ধোনিদের জন্মদিনে শুভেচ্ছা জানানো হচ্ছে। কিন্তু সেটা করা হচ্ছে সম্পূর্ণ ভুল তারিখে। এমনকী এই পেজটা আসল কিনা তা জয় শাহর (Jay Shah) ব্যক্তিগত সচিবও নিশ্চিতভাবে বলতে পারছেন না।

জয় শাহর নামে একাধিক পেজ রয়েছে ফেসবুকে। তবে এই পেজটির ফলোয়ার্স সংখ্যা প্রায় ২৮ হাজার। সোশাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় এই পেজটি। এমনকী জয় শাহর ছবিও ব্যবহার করা হচ্ছে এখানে। তবে সব পোস্ট নিয়েই উঠছে প্রশ্ন। ক্রীড়াজগতের বহু পুরনো ঘটনা নতুন করে পোস্ট করা হচ্ছে জয় শাহের নামে। যার মধ্যে নীরজ চোপড়ার টোকিও অলিম্পিকে সোনাজয়ের ঘটনা সম্প্রতি পোস্ট করা হয়েছে। পিভি সিন্ধু, মিরাবাই চানুর পদকজয়ের ঘটনাও তার মধ্যে সামিল।

Advertisement

[আরও পড়ুন: একই গ্রুপে মোহনবাগান-ইস্টবেঙ্গল, কবে শুরু কলকাতা লিগ?]

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, এই পেজটির বৈধতা নিয়ে। এ বিষয়ে জয় শাহর ব্যক্তিগত সচিবও সঠিকভাবে কিছু জানাতে পারেননি। ফলে জল্পনা অব্যাহত রয়েছে। এমনিতে সোশাল মিডিয়ায় কোনও বিখ্যাত ব্যক্তির নামে একাধিক ‘ফ্যান পেজ’ থাকে। কিন্তু এক্ষেত্রে সেরকম কিছু উল্লেখ নেই। বরং বিসিসিআই প্রধানের ‘অফিসিয়াল পেজ’ বলে দাবি করা হচ্ছে। অনেক ক্রিকেটভক্ত ‘ভুল’ বুঝেই কমেন্ট করছেন পুরনো পোস্টে। যা নিয়ে তৈরি হয়েছে বিভ্রান্তি।

Advertisement

[আরও পড়ুন: বিশ্বকাপ অভিযান শেষ! চুক্তি জটিলতায় স্টিমাচের পদত্যাগের দিকে এখন তাকিয়ে ফেডারেশন]

এই পেজটা যে বহুদিন ধরে চলছে তা নয়। চলতি বছরের মে মাসের মাঝামাঝি সময়ে প্রথম পোস্ট করা হয়। তবে পেজটিতে ব্লু টিক নেই। যা দেখে সাবধান হতে পারবেন ক্রিকেট সমর্থকরা।

Post from facebook page named Jay Shah creates social media buzz
এই সেই পোস্ট। যা করা হয়েছে তিন দিন আগে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ