৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

উদ্বোধনেই চমক, আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামের নামকরণ হল মোদির নামে

Published by: Abhisek Rakshit |    Posted: February 24, 2021 1:18 pm|    Updated: February 24, 2021 1:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপেক্ষার অবসান। মোতেরায় নতুন করে সংস্কার হওয়া স্টেডিয়ামের উদ্বোধন করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (President Ram Nath Kovind)। আর উদ্বোধনই ছিল চমক। নয়া এই স্টেডিয়ামের নাম রাখা হল প্রধানমন্ত্রীর নামে। এবার থেকে এই স্টেডিয়ামকে বলা হবে নরেন্দ্র মোদি স্টেডিয়াম। 

 

 

বুধবার আহমেদাবাদে ভারত বনাম ইংল্যান্ডের দিন-রাতের টেস্টের আগে আয়োজিত হয়েছিল বিশেষ অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেই বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধন করলেন রাষ্ট্রপতি। সর্দার বল্লভভাই প্যাটেলের নামে স্পোর্টস এনক্লেভ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নামে স্টেডিয়ামের নামকরণ করা হয়। যদিও আগে স্টেডিয়ামের নাম রাখা হয়েছিল সর্দার বল্লভভাই প্যাটেলের নামে। এরপর কোবিন্দ এবং তাঁর স্ত্রী স্পোর্টস এনক্লেভের ভূমিপুজোতেও অংশ নেন। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah), কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুও। দু’জনেই বক্তব্য রাখেন। এছাড়াও ছিলেন প্রশাসন এবং ক্রীড়াজগতের অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বও। 

[আরও পড়ুন: তিন স্ত্রী ছাড়াও একাধিক পরকীয়া, নিজের সন্তানের সংখ্যা জানেনই না পেলে!]

তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) এবং বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। অনুষ্ঠানে থাকতে না পারায় টুইট করে দুঃখপ্রকাশও করেন সৌরভ।

চলতি বছরের শুরুতেই অসুস্থ হয়ে পড়েছিলেন বিসিসিআই সভাপতি। পরবর্তীতে তাঁর হৃৎপিণ্ডে স্টেন্টও বসে। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে বাড়িতে বিশ্রামে রয়েছেন তিনি। ফলে মোতেরায় উপস্থিত থাকতে না পারায় টুইট করে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ লেখেন, “আজ স্টেডিয়ামে থাকতে পারলাম না। অনেক মানুষের কঠোর পরিশ্রমের ফসল এটি। পিংক টেস্ট আমাদের স্বপ্ন এবং ভারতে দ্বিতীয়বার তা আয়োজিত হচ্ছে। আগের বারের মতোই পুরো স্টেডিয়াম ভরতি থাকবে আশা করি।”

 

 

[আরও পড়ুন: আহমেদাবাদ টেস্টে নয়া রেকর্ডের হাতছানি বিরাটের সামনে, তিন পেসারে নামতে পারে ভারত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement