Advertisement
Advertisement
Smriti Mandhana

মন্ধানাকে ভিডিও কল কোহলির, কী কথা হল দুজনের?

মন্ধানার উত্তর শুনে অবাক হতে পারেন।

RCB captain Smriti Mandhana did not listen from Virat Kohli as spectators chanting loudly

মন্ধানাকে ভিডিও কল করেন কোহলি। দুজনের কথোপকথন নিয়ে চর্চা গোটা দেশে। ফাইল চিত্র

Published by: Krishanu Mazumder
  • Posted:March 18, 2024 5:28 pm
  • Updated:March 18, 2024 6:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলিরা (Virat Kohli) যা পারেননি, তাই করে দেখিয়েছেন স্মৃতি মন্ধানারা (Smriti Mandhana)। রবিবার দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে মহিলাদের আইপিএল চ্যাম্পিয়ন হয় ব্যাঙ্গালোর (RCB)।
আরসিবি-র মহিলা ক্রিকেটাররা যখন আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে উদ্বেল, তখনই মন্ধানাদের অভিনন্দন জানানোর জন্য ভিডিও কল করেন বিরাট কোহলি। বিরাটের ভিডিও কল করার মুহূর্ত সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

[আরও পড়ুন: কোন তিন শর্ত পূরণ করলে শাস্তি এড়িয়ে খেলতে পারবেন নাইট অধিনায়ক শ্রেয়স?]

কোহলি কী বললেন সেই প্রশ্ন যখন মন্ধানাকে করা হয়, তখন স্মৃতি মন্ধানা বলেন, প্রচণ্ড চিৎকারে কোহলির একটি কথাও তিনি বুঝতে পারেননি। মন্ধানাকে বলতে শোনা গিয়েছে, ”আমি একটি শব্দও বুঝতে পারিনি। কারণ প্রবল চিৎকার হচ্ছিল। কোহলি আমাকে থাম্বস আপ দেখায়। আমিও থাম্বস আপ দেখাই। আমি ওর সঙ্গে শীঘ্রই দেখা করব।”
গতবার কোহলির কাছ থেকে পেপ টক পেয়েছিলেন বলে জানান মন্ধানা। গতবার আটটি ম্যাচের মধ্যে দুটিতে জেতে আরসিবি। লিগ টেবিলে চতুর্থ স্থানে শেষ করেছিল তারা।
মন্ধানা বলেন, ”কোহলিকে দেখে মনে হচ্ছিল খুব খুশি হয়েছে। উজ্জ্বল ভাবে হাসছিল। গতবারের পেপ টকের কথা মনে পড়ছে। ব্যক্তিগত ভাবে ওই পেপ টক ব্যক্তিগত ভাবে আমাকে খুব সাহায্য করেছিল। কোহলি এই ফ্র্যাঞ্চাইজির হয়ে ১৫ বছর ধরে খেলছে। ফলে ওর মুখ উজ্জ্বল হয়ে উঠেছিল। প্রবল শব্দের জন্য ওর কথা আমি শুনতে পাইনি। পরে ওর সঙ্গে দেখা হলে কথা হবে।”

Advertisement

[আরও পড়ুন: আরসিবি ক্যাম্পে যোগ দিলেন কোহলি, বিরাট স্বপ্ন দেখছেন সমর্থকরা]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ