৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল চলবে আর কোনও ফ্যান লাইমলাইটে আসবে না, তাও কি হয়? সহজে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে আসার তো এটাই সেরা সুযোগ। আর প্রত্যাশামতো এই সুযোগেই ভাইরাল আরসিবির এক মহিলা ফ্যানের ভিডিও। প্রিয় দলের ম্যাচ দেখতে এসে রাতারাতি স্টার হয়ে উঠেছেন তরুণী।

ঘটনা গত শনিবারের। সানরাইজার্সের বিরুদ্ধে ঘরের মাঠে সেটাই বিরাট কোহলিদের শেষ ম্যাচ। কেন উইলিয়ামসনদের হারিয়ে আইপিএলে নিজেদের এবারের সফর শেষ করে আরসিবি। কিন্তু সেদিন মাঠের থেকে চিন্নাস্বামী স্টেডিয়ামের গ্যালারিতেই বেশি নজর গিয়েছে অনেকের। কারণ এক মহিলা ফ্যান। লাল রঙের অফ সোলডার টপ গায়ে সেই তরুণীর উচ্ছ্বাসে বিভোর যুবকরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাঁর একগুচ্ছ ছবি ও ভিডিও। এমনকী নেটদুনিয়ায় তাঁকে নিয়ে চর্চা শুরু হতেই তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি পাবলিক করে দেওয়া হয়। লাস্যময়ী তরুণীর প্রাণ খোলা আনন্দ উপভোগ করছেন প্রত্যেকেই। রাতারাতি ফলোয়ারের সংখ্যা বেড়ে ২ লক্ষ ৭০ হাজারে পৌঁছায়। শুধু তাই নয়, তার নামে একাধিক ফেক অ্যাকাউন্টও তৈরি হয়েছে। নেটদুনিয়ায় সেনসেশন তৈরি করা প্রিয়া প্রকাশ ভারিয়েরকেও যেন ছাপিয়ে গিয়েছিলেন তিনি। জানা গিয়েছে, তরুণীর নাম দীপিকা ঘোষ। বাঙালি সুন্দরীর প্রেমে রীতিমতো হাবুডুবু খেতে শুরু করেছেন অনেকে। কিন্তু আক্ষেপ একটাই। আরসিবির শেষ ম্যাচে দেখা গিয়েছে তাঁকে। আরও আগে দেখা মিললে দীপিকাকে আরও বেশি করে দেখার সুযোগ পাওয়া যেত।

[আরও পড়ুন: গোপন তথ্য ফাঁস করে বিপাকে আফ্রিদি, নিষিদ্ধ হতে পারে আত্মজীবনী]

আরসিবির ফ্যানের পাশাপাশি অবশ্য আইপিএল থেকে বিদায় নেওয়ার পরও চর্চায় বিরাট কোহলি। কারণ তাঁর সঙ্গে বচসায় জড়িয়ে বিসিসিআইয়ের নজরবন্দি হয়েছেন আম্পায়ার নাইজেল লং। ওই ম্যাচেই একটি নো-বল নিয়ে ক্যাপ্টেন কোহলির সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন ইংল্যান্ডের আম্পায়ার। মেজাজ হারিয়ে আম্পায়ারের ঘরের দরজায় লাথি মারেন তিনি। দরজার ক্ষতি হয়। তারপরই বিসিসিআই বিষয়টি খতিয়ে দেখছে। ১২ মে আইপিএলের ফাইনালে আম্পায়ারিংয়ের দায়িত্বে থাকার কথা লংয়েরই। প্রথমে মনে করা হচ্ছিল, এমন আচরণের জন্য শাস্তির মুখে পড়তে হতে পারে তাঁকে। তবে এখন শোনা যাচ্ছে, আইপিএলের আম্পায়ারিং থেকে তাঁকে হয়তো সরানো হবে না।

[আরও পড়ুন: স্বার্থের সংঘাত ইস্যুতে শচীন-লক্ষ্মণকে তলব করলেন বিসিসিআইয়ের ওম্বুডসম্যান]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#RCB girl forever ❤️🏏

A post shared by deepika (@deeghose) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং