Advertisement
Advertisement
Rahul Dravid

নতুন করে আবেদন করবেন না দ্রাবিড়! বিদেশি কোচের দিকেই ঝুঁকে বিসিসিআই?

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই চুক্তি শেষ হবে ভারতীয় ক্রিকেট দলের কোচের।

Report revealed that Rahul Dravid is unwilling to extend his contact with Indian Cricket Team

ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:May 13, 2024 11:44 am
  • Updated:May 13, 2024 11:46 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই চুক্তি শেষ হবে ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid)। ইতিমধ্যেই বিসিসিআই (BCCI) সচিব জয় শাহ জানিয়ে দিয়েছেন, নতুন কোচের জন্য বিজ্ঞাপন দেওয়ার কথা ভাবছে বোর্ড। চাইলে কোচের পদে আবেদন করতে পারেন দ্রাবিড় নিজেও। তবে খবর অনুযায়ী, তিনি সে বিষয়ে আগ্রহী নন।

দেশের মাটিতে ওয়ানডে বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ার পরেই দ্রাবিড় ও অন্যান্য কোচিং স্টাফদের মেয়াদ ফুরিয়েছিল। সেই সময় এক্সটেনশন করা হয় সমস্ত কোচের মেয়াদ। টি-২০ বিশ্বকাপ পর্যন্ত জাতীয় দলের দায়িত্বে রাখা হয় তাঁদের। তবে বিশ্বকাপ অভিযানের আগেই নতুন কোচ খোঁজার প্রক্রিয়া শুরু করে দিয়েছে বিসিসিআই। রোহিত শর্মাদের হেডস্যার কে হবেন, তা ঠিক করতে বিজ্ঞাপন দেওয়ার কথা জানিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহ।

Advertisement

[আরও পড়ুন: ম্যাচ গড়াপেটার অভিযোগে নির্বাসনে টালিগঞ্জ-উয়াড়ি, পুলিশি তদন্তের মধ্যেই প্র্যাকটিসে দুই ক্লাব]

তিনি জানিয়ে ছিলেন, “জুন মাসের পরে কোচের পদে দ্রাবিড়ের মেয়াদ ফুরোচ্ছে। কিন্তু তার পর চাইলে তিনি কোচ হওয়ার জন্য আবারও আবেদন করতে পারেন।” কিন্তু একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দ্রাবিড় ফের কোচের পদের জন্য আবেদন করতে চান না। ফলে নতুন কোচই খুঁজতে হবে বিসিসিআই। যিনিই আসুন না কেন, তিন বছরের চুক্তি করা হবে ভারতীয় ক্রিকেটের নতুন হেডস্যরের সঙ্গে।

Advertisement

[আরও পড়ুন: চেন্নাইয়ের জার্সিতে কি চিপকে শেষ ম্যাচ ধোনির? সোজা ব্যাটে উত্তর রায়নার]

দ্রাবিড়ের পরে কে হবেন টিম ইন্ডিয়ার হেড কোচ? জল্পনা চলছে, হয়তো কোনও বিদেশি কোচ নিয়োগ করা হতে পারে ভারতীয় দলের জন্য। ডানকান ফ্লেচারের পরে আর কোনও বিদেশি কোচ থাকেনি ভারতীয় দলে। তবে এ ব্যাপারে পুরো দায়িত্ব সিএসির হাতে। যে কমিটিতে যতীন পারাঞ্জাপে, অশোক মালহোত্র, সুলক্ষণা নায়েক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ