১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দু’কোটি টাকা প্রতারণার ফাঁদে ঋষভ পন্থ, অভিযুক্ত হরিয়ানার ক্রিকেটার

Published by: Suparna Majumder |    Posted: May 26, 2022 6:37 pm|    Updated: May 26, 2022 6:37 pm

Rishabh Pant cheated of around two crores by Haryana cricketer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় দু’কোটি টাকার প্রতারণার শিকার হলেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant)। এই ঘটনায় অভিযুক্ত আরও একজন ক্রিকেটার। হরিয়ানার ক্রিকেটার মৃণাঙ্ক সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন দিল্লি ক্যাপিটালস অধিনায়ক।

দামি ঘড়ি পরতে খুব পছন্দ করেন ঋষভ। সেই সূত্রেই মৃণাঙ্কের সঙ্গে তাঁর আর্থিক লেনদেন হয়। জানা গিয়েছে, মৃণাঙ্ক (Haryana Cricketer) নিজেকে ব্যবসায়ী হিসাবে পরিচয় দেন ঋষভের কাছে। অন্যান্য বেশ কয়েকজন নামী ক্রিকেটারের সঙ্গেও যোগাযোগ আছে বলে জানান মৃণাঙ্ক। ভাল দামে পুরোনো জিনিস বিক্রি করেন বলেও দাবি করেছিলেন মৃণাঙ্ক। কিন্তু তাঁর সব কথাই মিথ্যা বলে জানা গিয়েছে।  

[আরও পড়ুন:‘এভাবে খেলে জেতা যায় না’, বিরাটদের কাছে লখনউয়ের হারের জন্য রাহুলকেই দায়ী করলেন শাস্ত্রী]

সেই কথা শুনে বেশ কয়েকটি ঘড়ির অর্ডার দেন ঋষভ (Rishabh Pant Cheating)। কম দামে ঘড়ি পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়ে ঋষভের থেকে এক কোটি তেষট্টি লক্ষ টাকা নেন মৃণাঙ্ক। নিজের পুরোনো ঘড়িও বিক্রি করতে দেন। জানা গিয়েছে, সেই ঘড়িটির দাম প্রায় ৬৫ লক্ষ টাকা।  কিন্তু দীর্ঘদিন কেটে গেলেও অর্ডার করা জিনিস হাতে পাননি পন্থ।

তখন পন্থ জিনিসের জন্য যে টাকা দিয়েছিলেন তা ফেরত চান মৃণাঙ্কের থেকে। ঋষভকে একটি চেক দেন মৃণাঙ্ক। কিন্তু অ্যাকাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় সেই চেক বাউন্স করে। এরপরেই আইনের দ্বারস্থ হন ঋষভ। অন্য এক ব্যবসায়ীকে প্রতারণার অভিযোগে আপাতত মুম্বইয়ের জেলে রয়েছেন মৃণাঙ্ক।

ঘটনাটি প্রায় এক বছর আগে ঘটলেও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ঋষভের আইনজীবী একলব্য দ্বীবেদি জানিয়েছেন, আগামী ১৯ জুলাই মামলার শুনানি হবে। ক্রিকেট নিয়ে ব্যস্ততার কারণে এতদিন ঋষভের পক্ষে আদালতের শুনানিতে হাজিরা দেওয়া সম্ভব হচ্ছিল না। কিন্তু নির্ধারিত দিনে ভারচুয়ালি উপস্থিত থাকবেন পন্থ, এমনটাই জানা গিয়েছে।

[আরও পড়ুন: আইপিএল নিলামে অবিক্রিত ছিলেন, আরসিবিকে জেতানো রজত পাটিদার এখন বহু রেকর্ডের মালিক

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে