২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাঠের ভিতরে প্রচুর গালাগালি দেন রোহিত! নতুন অধিনায়ককে নিয়ে বিস্ফোরক ঈশান কিষান

Published by: Monishankar Choudhury |    Posted: April 6, 2022 6:45 pm|    Updated: April 6, 2022 6:54 pm

Rohit Sharma Abuses a Lot, Claims Ishan Kishan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে বড়সড় তথ্য ফাঁস করলেন মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং ভারতীয় দলে (Indian Cricket Team) তাঁর সতীর্থ ঈশান কিষান। রোহিতের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন ভারতীয় ক্রিকেটের ‘পকেট ডায়নামাইট’। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, রেগে গেলে প্রচুর গালাগালি দেন ভারত অধিনায়ক। বিশেষত, মাঠের মধ্যে কোনও কারণে কারওর উপর রোহিত অসন্তুষ্ট হলে, তাঁকে গালাগালি শুনতেই হবে।

ঈশান (Ishan Kishan) জানিয়েছেন, তিনি নিজেও বেশ কয়েকবার রোহিতের মুখে কুকথা শুনেছেন। সাক্ষাৎকারে তিনি বলেছেন, “ম্যাচের মধ্যে রোহিত ভাই গালি দিয়ে দেয়। কোনও কিছুর খেয়াল রাখেনা সেই সময়।” অতীতে চেতেশ্বর পূজারার মতো সিনিয়ার ক্রিকেটারও রোহিতের রোষের মুখে পড়েছেন। ফিল্ডিংয়ে ভুল করার ‘অপরাধে’ রোহিতের ধমক খেয়েছেন যুজবেন্দ্র চাহালও। রোহিতের এমন মেজাজের কথা ক্রিকেট মহলে অনেকেরই জানা।

[আরও পড়ুন: বিপুল অর্থ নয়ছয় করে দেশছাড়া বুশরা বিবির বান্ধবী! আঙুল উঠল ইমরানের দিকে]

রোহিতের কাছে বকুনি খাওয়ার অভিজ্ঞতা কেমন ছিল ঈশানের? উত্তরে তিনি জানিয়েছেন, “সেটা মুম্বই ইন্ডিয়ান্সে আমার প্রথম বছর ছিল। ওয়াংখেড়েতে ম্যাচ খেলছিলাম আমরা। নতুন বলটা পুরোনো করতে হত। আমি ভেবেছিলাম, মাঠে ঘাসের মধ্যে বলটা গড়িয়ে দিলে বোধহয় পালিশ উঠে যাবে। তাই মাঠে বলটা ভাল করে ঘষে দিয়ে রোহিত ভাইয়ের হাতে দিয়েছিলাম।” এরপরেই ঈশানের দিকে ধেয়ে আসে রোহিতের বাক্যবাণ। কারণ সেই সময় মাঠে প্রচুর শিশির পড়ায় বল ভিজে গিয়েছিল, ফলে বোলারদের গ্রিপ করতে সমস্যা হত। ঈশান জানাচ্ছেন,”রোহিত ভাই প্রচণ্ড রেগে গিয়ে গালি (Abusive Language) দিয়েছিল। তারপর নিজের তোয়ালে বের করে বল মুছতে লাগল।”

তবে মাঠের ঘটনা মাঠেই ফেলে আসেন ভারত অধিনায়ক। যদি কারওর সঙ্গে দুর্ব্যবহার করেন, তাহলে তার কাছে ক্ষমাও চেয়ে নেন তিনি। ঈশান জানিয়েছেন, “রোহিত ভাইয়ের এটাই সেরা, মাঠের মধ্যে গালি (Abuse) দেয়। তারপরে মাঠ থেকে বেরিয়ে বলে ভাই সিরিয়াসলি নিস না।” সতীর্থরাও রোহিতের এই ব্যবহারের সঙ্গে অভ্যস্ত বলে জানিয়েছেন ঈশান। তাঁরাও রোহিতের কথায় কিছু মনে করেননা বলেই জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: মূল্যবৃদ্ধিতে লাগাম পরাতে উদ্যোগী মুখ্যমন্ত্রী, বৃহস্পতিবারই নবান্নে জরুরি বৈঠক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে