Advertisement
Advertisement
Rohit Sharma

ব্যক্তিগত জীবন নষ্ট করছে! সম্প্রচারকারী চ্যানেলের বিরুদ্ধে রেগে আগুন রোহিত

এর আগে ব্যক্তিগত কথাবার্তা রেকর্ড করতে বারণ করেছিলেন হিটম্যান।

Rohit Sharma blasts IPL broadcaster for breach of privacy

রোহিত শর্মা। ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:May 19, 2024 4:49 pm
  • Updated:May 19, 2024 4:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল ইডেনে রোহিত শর্মা (Rohit Sharma) ও অভিষেক নায়ারের কথোপকথন। যা নিয়ে মুম্বই ইন্ডিয়ান্সে (Mumbai Indians) রোহিতের ভবিষ্যৎ নিয়ে তীব্র জল্পনা শুরু হয়। পরে রোহিত ক্যামেরাম্যানদের অনুরোধ করেন অডিও রেকর্ড না করার জন্য। শেষ পর্যন্ত সম্প্রচারকারী চ্যানেলের বিরুদ্ধে সরাসরি তোপ দাগলেন হিটম্যান।

আইপিএলের (IPL 2024) মতো মঞ্চে প্রায় সর্বক্ষণ ক্যামেরার নজরে থাকেন ক্রিকেটাররা। এমনকী প্র্যাকটিসের খুঁটিনাটিও ক্যামেরাবন্দি হয়ে থাকে। ফলে তাঁদের নিজস্ব কথাবার্তার ভিডিও অনেকসময় চলে আসে জনতার সামনে। যা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ মুম্বইয়ের তারকা ব্যাটার। সর্বক্ষণ ক্যামেরার সামনে থাকায় ব্যক্তিগত জীবন ক্ষতিগ্রস্ত হচ্ছে বলে মত রোহিতের।

Advertisement

[আরও পড়ুন: ম্যাচ হেরে বিরাটদের সঙ্গে হাত মেলালেন না ‘হতাশ’ ধোনি, ভাইরাল ভিডিও ঘিরে হইচই]

এদিন তিনি সোশাল মিডিয়ায় লেখেন, “ক্রিকেটাদের জীবন এখন খোলা পাতার মতো হয়ে গিয়েছে। কারণ ক্যামেরায় তাঁদের জীবনের প্রতিটি মুহূর্ত আর কথাবার্তা রেকর্ড করা হচ্ছে। কিন্তু আমাদেরও বন্ধুবান্ধব ও সহকর্মীদের সঙ্গে ব্যক্তিগত জীবন রয়েছে। তা মাঠেই হোক, কিংবা ট্রেনিংয়ের সময়। এর আগে আমি স্টার স্পোর্টসকে কোনও কথাবার্তা রেকর্ড করতে বারণ করেছিলাম। কিন্তু তার পরও সেটা প্রকাশ্যে ছাড়া হয়েছে। যা গোপনীয়তা ভঙ্গ করে। এক্সক্লুসিভ খবর আর দর্শক টানার দৌড়ে ওরা ক্রিকেটাদের সঙ্গে ভক্তদের সম্পর্ক নষ্ট করছে। দ্রুত শুভবুদ্ধির উদয় হোক।”

Advertisement

উল্লেখ্য, ইডেনে নাইটদের মুখোমুখি হওয়ার আগে দীর্ঘদিনের বন্ধু অভিষেক নায়ারকে রোহিত বলেছিলেন, ‘এটাই আমার শেষ বছর’। পরে সেই ভিডিও ডিলিট করে দেওয়া হয়। লখনউ ম্যাচের দিন রোহিত ক্যামেরাম্যানের সামনে হাতজোড় করে কথা রেকর্ড করতে বারণ করেন। সেটাও প্রকাশ্যে চলে আসে। যেখানে রোহিতকে বলতে শোনা যায়, “একটা অডিও আমার বারোটা বাজিয়ে দিয়েছে।” এমনিতেও মাঠে আবেগের বহিঃপ্রকাশে অনেক কথা বলে ফেলেন ক্রিকেটাররা। সেই সব নিয়েই ক্ষুব্ধ রোহিত সম্প্রচারকারী চ্যানেলের বিরুদ্ধে তোপ দাগলেন বলে ধরা হচ্ছে।

[আরও পড়ুন: অলিম্পিকের আগে বিরাট সাফল্য ব্যাডমিন্টনে, থাইল্যান্ড ওপেন জয়ী সাত্বিক-চিরাগ জুটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ