BREAKING NEWS

২১ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ৫ জুন ২০২০ 

Advertisement

করোনা মোকাবিলায় অনুদান ঘোষণা রোহিতের, এগিয়ে এলেন পথকুকুরদের সাহায্যার্থে

Published by: Subhajit Mandal |    Posted: March 31, 2020 3:51 pm|    Updated: March 31, 2020 4:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরভ, শচীন, কোহলি, রায়না, রাহানেদের পর এবার করোনা মোকাবিলায় এগিয়ে এলেন টিম ইন্ডিয়ার ‘হিটম্যান’ রোহিত শর্মা (Rohit Shrama)। COVID-19 রুখতে মোট ৮০ লক্ষ টাকা অনুদান ঘোষণা করলেন ‘হিটম্যান’। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় নিজের অনুদানের কথা ঘোষণা করে দেশবাসীকে একত্রিত থাকার বার্তা দেন রোহিত

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় পাশে থাকার বার্তা, অনুদান ঘোষণা কোহলি-অনুষ্কার]

মানুষের পাশাপাশি এই বিপদের দিনে পথকুকুরদের যাতে কোনও সমস্যা না হয়, সেজন্য আলাদা করে অনুদান করেছেন ভারতের সীমিত ওভারের ক্রিকেটের সহ-অধিনায়ক। পথকুকুরদের জন্য একটি স্বেছাসেবী সংগঠনকে ৫ লক্ষ টাকা দিয়েছেন রোহিত। অন্যদিকে করোনার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল PM-CARES-এ রোহিত দিয়েছেন ৪৫ লক্ষ টাকা। ২৫ লক্ষ টাকা তিনি দিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর আর্থিক তহবিলে। এছাড়াও ৫ লক্ষ টাকা রোহিত দিয়েছেন ‘ফিড ইন্ডিয়া’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনকে। এই অনুদানের কথা ঘোষণা করে রোহিত বলেন, “আমরা চাই দ্রুত আমাদের দেশ নিজের পায়ে ঘুরে দাঁড়াক। চলুন আমরা একত্রিত হই এবং আমাদের নেতাদের পাশে দাঁড়ায়।”

Rohit Dog

[আরও পড়ুন: চরম অভাবে কেটেছে শৈশব, করোনায় ত্রাণ বিলি বাংলার সেই বিশ্বকাপারের]

এর আগে গতকালই টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)এবং তাঁর স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা একযোগে প্রধানমন্ত্রী এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রিকে আর্থিক সাহায্যের সিদ্ধান্ত ঘোষণা করেন। সুত্রের খবর দুই তহবিল মিলিয়ে মোট ৩ কোটি টাকা দিয়েছে এই সেলেব দম্পতি। এর আগে করোনা রোখার এই লড়াইয়ে শামিল হয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকর পর্যন্ত। সৌরভ এবং শচীন দুজনেই দিয়েছেন ৫০ লক্ষ টাকা করে। সুরেশ রায়না দিচ্ছেন ৫২ লাখ। রাহানে দিয়েছেন ১০ লক্ষ টাকা।পাঠান ভাইয়েরা গরিবদের বিনামুল্যে মাস্ক কিনে দিয়েছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement