Advertisement
Advertisement

Breaking News

Rohit Sharma

‘আমায় বিয়ে করবেন?’, বিমানবন্দরে ভক্তকে গোলাপ দিয়ে প্রস্তাব রোহিতের! ভিডিও ভাইরাল

ভারতীয় অধিনায়কের প্রস্তাব পেয়ে কী বললেন ভক্ত?

Rohit Sharma proposes to fan, says will you marry me | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:March 19, 2023 7:46 pm
  • Updated:March 19, 2023 7:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় ক্রিকেটারকে গোলাপ ফুল দিয়ে ভালবাসা প্রকাশ করব-মনে মনে এমন স্বপ্ন দেখেন অনেকেই। কিন্তু প্রিয় ক্রিকেটারই যদি এগিয়ে এসে হাতে গোলাপ ধরিয়ে দেন? সেখানেও না থেমে তিনি যদি সটান বলে বসেন, “আমাকে বিয়ে করবে?” পুরো বিষয়টাই একেবারে স্বপ্নের মতো। আপাতদৃষ্টিতে অবাস্তব এই বিষয়টিকেই সত্যি করে তুললেন রোহিত শর্মা (Rohit Sharma)। বিমানবন্দরেই এক ভক্তকে সোজা বিয়ের প্রস্তাব দেন তিনি।

ব্যাপারটা ঠিক কী? মুম্বইতে অস্ট্রেলিয়ার (India vs Australia) বিরুদ্ধে ওয়ানডে ম্যাচ ছিল ভারতের। কিন্তু ব্যক্তিগত কারণে সেই ম্যাচে খেলতে পারেননি ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। দ্বিতীয় ওডিআই ম্যাচের জন্য দলের সঙ্গে যোগ দিতে বিশাখাপত্তনমে পৌঁছন তিনি। সেখানকার বিমানবন্দরেই এক ভক্তকে সোজা বিয়ের প্রস্তাব দিলেন ভারতীয় অধিনায়ক। সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

[আরও পড়ুন: আইএসএল চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল মোহনবাগান? কোন পুরস্কার কার দখলে?]

ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতীয় ক্রিকেটারদের নিয়ে ছবি তুলছেন এক ব্যক্তি। ঠিক সেই সময়েই লাল গোলাপ হাতে এগিয়ে আসেন হিটম্যান। ওই ব্যক্তির হাতে ফুলটি দিয়ে বলেন, “এটা তোমার জন্য।” তারপরেই সটান বলে বসেন, “আমাকে বিয়ে করবে?” গোটা ঘটনায় হতবাক হয়ে যান ওই ব্যক্তি। যদিও তাঁর উত্তরের অপেক্ষা না করে এগিয়ে চলে যান রোহিত। এই ঘটনার ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। 

Advertisement

হাসি ঠাট্টা করতে বরাবরই বেশ পছন্দ করেন হিটম্যান। বিমানবন্দরে তাঁর এহেন আচরণ দেখে হেসেই খুন নেটিজেনরা। যদিও রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে লজ্জাজনকভাবে হারতে হয়েছে ভারতকে। অধিনায়ক হিসাবে পাকাপাকিভাবে দায়িত্ব নেওয়ার পর ঘরের মাঠে এই প্রথমবার ম্যাচ হেরেছেন রোহিত শর্মা। আগামী বুধবার অজিদের বিরুদ্ধে সিরিজে জেতার লড়াইয়ে নামবে ভারত।

[আরও পড়ুন: মামাতো ভাইয়ের শিক্ষকতার ‘অবৈধ’ চাকরি! জেনে ফেলতেই খুন দুর্গাপুরের গোটা পরিবার? উঠছে প্রশ্ন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ