BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রোহিতকে ‘অপমান’! ক্ষমা চাইতে হবে Swiggy-কে, অ্যাপ বয়কটের ডাক নেটিজেনদের

Published by: Sulaya Singha |    Posted: April 14, 2021 5:30 pm|    Updated: April 14, 2021 5:30 pm

Rohit Sharma's Fans Call For Swiggy App Boycott | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই নেতা রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে মিম পোস্ট করে ক্রিকেটপ্রেমীদের রোষানলে সুইগি। ক্ষুব্ধ রোহিত সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় খাবার ডেলিভারি সংস্থাকে বয়কটেরও ডাক দিয়েছেন!

ব্যাপারটা কী? ভারতীয় দলের হিটম্যানকে নিয়ে কী এমন পোস্ট করল সুইগি, যার জন্য তেলে বেগুনে জ্বলে উঠলেন তাঁর ফ্যানরা? বিষয়টা তাহলে একটু খোলসে করে বলা যাক। মঙ্গলবার কলকাতার বিরুদ্ধে ম্যাচে নামার আগেই রোহিতকে নিয়ে একটি ছবি দেখা যায় সুইগির অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে। যেখানে রোহিত একটি বড়া পাওয়ের ঠ্যালা গাড়ির সামনে দাঁড়িয়ে বল (এখানে বড়া পাও) ধরার চেষ্টা করছেন। ছবিতে যদিও স্পষ্ট নয় রোহিতের মুখ। সেই সঙ্গে লেখা, নিন্দুকরা বলবে এটা ফটোশপ করা! আর এই পোস্ট নিয়েই তীব্র আপত্তি দেখাতে শুরু করেন নেটিজেনদের একাংশ। আইপিএলে পাঁচবারের চ্যাম্পিয়ন দলের অধিনায়ককে নিয়ে কীভাবে একটি সংস্থা এমন মশকরা করতে পারে? প্রশ্ন তোলেন তাঁরা?

[আরও পড়ুন: মুম্বইয়ের বিরুদ্ধে হতাশাজনক হার কেকেআরের, সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন শাহরুখ]

অনেকে আবার লেখেন, নিজেদের প্রচারের জন্য জাতীয় দলের ক্রিকেটারকেও বড় সংস্থাগুলি অপমান করতে ছাড়ে না। নির্লজ্জের মতো কাজ। এর জন্য প্রকাশ্যে রোহিতের কাছে ক্ষমা চাওয়া উচিত সুইগির। এমন দাবিতেই সরগরম হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। চাপে পড়ে শেষমেশ সেই পোস্টটি ডিলিটই করে দিতে হয় সুইগিকে। শুধু তাই নয়, নিজেদের পক্ষে যুক্তি দিয় আরও একটি পোস্ট করে তারা। লেখে, “হিটম্যানের ফ্যানদের জন্য বিশেষ বার্তা। মজার ছলেই একজন ভক্তের টুইট রিপোস্ট করেছিলাম আমরা। ছবিটি আমরা তৈরি করিনি। তবে এটা ঠিক ছবির ভাষা আরও মার্জিত হতেই পারত। কারও ভাবাবেগে আঘাত করতে চাইনি আমরা। আমরাও যে মুম্বইয়েরই ফ্যান, তা তো বলাই বাহুল্য।”

মঙ্গল-সন্ধেয় কেকেআরকে হারিয়ে চলতি আইপিএলে (IPL 2021) জয়ের খাতা খুলেছে মুম্বই। ম্যাচে ৪৩ রান করেন তিনি। হিটম্যানের ‘অপমান’ যে ফ্যানরা মেনে নেবে না, মঙ্গলবারের সোশ্যাল মিডিয়াই তার প্রমাণ।

[আরও পড়ুন: অমিত শাহর টানেই বিজেপিতে যোগ এটিকে মোহনবাগান গোলরক্ষক অরিন্দমের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে