Advertisement
Advertisement
Shaheen Afridi

বিশ্বকাপের আগে নেতৃত্ব হারাতে চলেছেন শাহিন আফ্রিদি, নতুন অধিনায়ক কে?

কেন নেতৃত্ব যাচ্ছে আফ্রিদির?

Shaheen Afridi might lose Pakistan's captaincy ahead of T-20 World Cup

শাহিন আফ্রিদি। ফাইল চিত্র

Published by: Krishanu Mazumder
  • Posted:March 13, 2024 1:49 pm
  • Updated:March 13, 2024 6:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অধিনায়কত্ব হারাতে চলেছেন শাহিন আফ্রিদি (Shaheen Afridi )। গত বছর টি-টোয়েন্টি দলের ক্যাপ্টেন করা হয়েছিল তাঁকে। বিশ্বকাপে পাকিস্তানের ভরাডুবির পরে বাবর আজমের কাছ থেকে কেড়ে নেওয়া হয় নেতৃত্বের আর্মব্যান্ড। পাকিস্তানের সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে নেতৃত্ব দেবেন না শাহিন আফ্রিদি।
ক্যাপ্টেন হিসেবে শাহিন আফ্রিদি নিজেকে প্রমাণ করতে ব্যর্থ। ছাপ ফেলতে পারেননি বাঁ হাতি পেসার। ২০২৪ সালের জানুয়ারিতে পাক-মুলুকে খেলতে এসেছিল নিউজিল্যান্ড। পাকিস্তান পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হার মেনেছিল। 

[আরও পড়ুন: ভবানীপুরের ব্যবসায়ীকে খুনের পর দেহ ট্যাঙ্কে ভরে সিল! হাড়হিম করা হত্যাকাণ্ড নিমতায়]

পাকিস্তান সুপার লিগে লাহোর কালান্দার্স দলের ক্যাপ্টেন শাহিন। সেখানেও তাঁর নেতৃত্বে লাহোর কালান্দার্স ভালো জায়গায় একেবারেই নেই। ১০টি ম্যাচে মাত্র একটিতে জিতেছে। মাত্র তিন পয়েন্ট সংগ্রহ করে সবার শেষ স্থানে লাহোর।
ক্রিকেট পাকিস্তানের খবর অনুযায়ী, পাক টি-টোয়েন্টি দলের নেতা হওয়ার দৌড়ে এগিয়ে বাবর আজম। উইকেট কিপার-ব্যাটার মহম্মদ রিজওয়ানও দৌড়ে রয়েছেন। পিএসএলে রিজওয়ান ও বাবরের নেতৃত্ব প্রশংসিত হয়েছে।
রিপোর্টে লেখা হয়েছে, অনেকেই মনে করেন ২৩ বছর বয়সি শাহিন এই দায়িত্বের জন্য নিতান্তই তরুণ। আরেকটু পরিণতি দরকার ওর বলেই মনে করেন কেউ কেউ। বোর্ডের কয়েকজন সদস্য আবার মনে করেন বিশ্বকাপের আগে নেতৃত্ব পরিবর্তন করা সঠিক হবে না। দলের উপরে নেতিবাচক প্রভাব ফেলবে। চেয়ারম্যান চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করবেন।”
শাহিন শাহ আফ্রিদিকে নিয়ে পাক ক্রিকেট বোর্ড কী সিদ্ধান্ত নেয়, সেটাই এখন দেখার।

Advertisement

বছর চারেক আগে ক্রিকেট ছাড়ার কথা ভেবেছিলেন, জন্মদিনে সিরাজের স্বীকারোক্তি

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ