২৩ জ্যৈষ্ঠ  ১৪২৭  শনিবার ৬ জুন ২০২০ 

Advertisement

আরও শক্তিশালী হয়ে মাঠে ফিরবে শাকিব, আত্মবিশ্বাসী স্ত্রী শিশির

Published by: Subhamay Mandal |    Posted: October 31, 2019 11:41 am|    Updated: October 31, 2019 11:41 am

An Images

সুকুমার সরকার, ঢাকা: বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার শাকিব আল হাসানের ঝলমলে কেরিয়ার ‘কলঙ্কিত‘ হল আইসিসির নিষেধাজ্ঞায়। তিনবার জুয়াড়ির প্রস্তাব গোপন করায় দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন তিনি। এই দুঃসময় কাটিয়ে উঠে আবার শক্তিশালী হয়ে মাঠে ফিরবেন শাকিব- এই বিশ্বাসের কথা নিজের ফেসবুক পেজে জানালেন শাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

ফেসবুকে তিনি উল্লেখ করেছেন, ‘লেজেন্ডরা কখনও রাতারাতি লেজেন্ড হয় না, অনেক ঝড়-ঝঞ্ঝা আর চড়াই-উতরাই পার হতে হয় তাঁদের। কঠিন সময় আসবেই, কিন্তু তাঁরা সেটা শক্ত মনে মোকাবিলা করবে এবং আমরা জানি শাকিব কতটা শক্তিশালী। এটা নতুন শুরু, যে কোনও সময়ের চেয়ে সে আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে।’ তিনি আরও বলেন, ‘ইনজুরিতে সে ক্রিকেট থেকে দূরে ছিল, আমরা দেখেছি কীভাবে সে আবারও বিশ্বকাপে ফিরে এসেছিল। এটা কেবল সময়ের ব্যাপার, আমরা আপনাদের এই ভালবাসা ও সমর্থনে সত্যি কৃতজ্ঞ। এটাই ঐক্য, যা একটা জাতির জন্য প্রয়োজন।’ এই শাস্তি অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান শিশির।

[আরও পড়ুন: শাকিবের নেতৃত্বেই বিশ্বকাপের ফাইনালে খেলবে বাংলাদেশ, আশাবাদী মোর্তাজা]

এদিকে আইসিসি শাকিব আল হাসানকে এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করার খবরে মঙ্গলবার রাতেই তাঁর নিজ জেলা মাগুরায় বিক্ষোভ মিছিল বের হয়। ক্রিকেটপ্রেমীদের মধ্যে হতাশা নেমে আসে। জেলার অন্যতম ক্রীড়া সংগঠক ও ইয়ং স্টার অ্যাকাডেমির পরিচালক বাকির আনজাম বারকি জানান, ১ বছর শাকিবের ক্রিকেট থেকে সরে থাকা বাংলাদেশের জন্য বড় বিপর্যয়। সামান্য ভুলের কারণে তাঁর এ দায় আমরা মাগুরাবাসী মেনে নিতে পারছি না। একজন ভাল খেলোয়াড় দলের জন্য খুবই জরুরি। শাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা তাঁর ছেলের ১ বছর ক্রিকেট থেকে নিষেধাজ্ঞার বিষয় নিয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি। তবে তিনি মর্মাহত হয়েছেন।

[আরও পড়ুন: বুকিদের সাথে কী কথা হয়েছিল শাকিবের? ফাঁস চাঞ্চল্যকর ‘হোয়াটসঅ্যাপ চ্যাট’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement