Advertisement
Advertisement
PM Modi

মোদির সঙ্গে করমর্দনের পর কেন ১০ মিনিট মঞ্চে একাই দাঁড়িয়েছিলেন কামিন্স? জানালেন সতীর্থ

সেই দৃশ্য নিয়ে ঠিক কী বললেন ম্যাক্সওয়েল?

Published by: Sulaya Singha
  • Posted:December 6, 2023 10:25 am
  • Updated:December 6, 2023 10:25 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আহমেদাবাদ স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার জয়ের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সেই দৃশ্যের কথা মনে আছে? অজি অধিনায়ক প্যাট কামিন্সের হাতে বিশ্বজয়ের ট্রফি তুলে দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার পরই মঞ্চ ছেড়ে নেমে যান তিনি। আর সেই ট্রফি হাতে ধরে বেশ খানিকক্ষণ সেখানে একাই ধরে দাঁড়িয়ে ছিলেন কামিন্স। তাঁর প্রতিক্রিয়া সেই সময় বেশ অদ্ভুতই লেগেছিল ক্রিকেটপ্রেমীদের। যেন কী করবেন ভেবেই পাচ্ছিলেন না তিনি। এবার সেই মুহূর্ত নিয়েই মুখ খুললেন গ্লেন ম্যাক্সওয়েল।

গত ১৯ নভেম্বর বিশ্বকাপের ফাইনালে বিধ্বংসী অজিবাহিনীর কাছে পরাস্ত হয়ে ট্রফিজয়ের স্বপ্নভঙ্গ হয় রোহিত শর্মাদের। গোটা টুর্নামেন্টে ১০ ম্যাচের দশটিতে জিতেও তীরে এসে তরী ডোবে টিম ইন্ডিয়ার। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মোদির (PM Modi) হাত থেকেই ট্রফি নেন কামিন্স। তার পরই দেখা যায়, একা মঞ্চে দাঁড়িয়ে সতীর্থদের জন্য অপেক্ষা করছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: রাম মন্দিরের উদ্বোধনে আমন্ত্রিত বিরাট-শচীন, তালিকায় ৮ হাজার বিশেষ অতিথি!]

যা নিয়ে এবার ম্যাক্সওয়েল বললেন, “মোদির সঙ্গে হাত মেলায় প্যাট। তারপর পোডিয়ামে চুপচাপ দাঁড়িয়ে থাকে। ওই ভিডিওটা দেখলেই হাসি পায়। আমার মনে হয় প্রায় ১০ মিনিট ব্যাপারটা চলেছিল। প্যাট ট্রফি হাতে বাকিদের জন্য অপেক্ষা করছিল। তবে খুব সুন্দরভাবে বিষয়টা সামলেছে ও। ট্রফি হাতে নাচ-গান করতে শুরু করেনি। শুধু যেন বলতে চেয়েছে, অপেক্ষা করছি, আপনারাও সম্মান জানান।” কামিন্সের জন্য ম্যাড ম্যাক্সের প্রশংসা, “সবাই এত ভালো ভাবে এমন পরিস্থিতে সামলাতে পারে না।”

Advertisement

উল্লেখ্য, সেদিন ট্রফি হাতছাড়া হওয়ায় ভেঙে পড়েছিলেন রোহিত-কোহলিরা। সেই সময় ভারতীয় ড্রেসিংরুমে গিয়ে ক্রিকেটারদের সান্ত্বনা দেন খোদ প্রধানমন্ত্রী। বলেন, খেলায় এমনটা হয়েই থাকে। এতে হতাশ হওয়ার কিছু নেই। টিম ইন্ডিয়া টুর্নামেন্টে যেভাবে পারফর্ম করেছে, তাতে গোটা দেশ গর্বিত।

[আরও পড়ুন: বিধানসভায় প্রধানমন্ত্রীর উদ্দেশে ‘চোর’ স্লোগান! ৬০ TMC বিধায়কের বিরুদ্ধে FIR]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ