Advertisement
Advertisement
Virat Kohli Smriti Mandhana

‘একেবারেই ভাল লাগে না’, বিরাটের সঙ্গে তুলনা প্রসঙ্গে মুখ খুললেন স্মৃতি মন্ধানা

আরসিবির হয়ে খেলা দুই তারকার মধ্যে তুলনা টানছেন ক্রিকেটপ্রেমীরা।

Smriti Mandhana speaks about comparison with Virat Kohli | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:March 6, 2023 12:36 pm
  • Updated:March 6, 2023 12:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) ও স্মৃতি মন্ধানা-দু’জনেই ১৮ নম্বর জার্সি পরে খেলেন। আইপিএলেও একই দল আরসিবির সদস্য তাঁরা। এমনকি ভারতীয় ক্রিকেটের অন্যতম বিখ্যাতদের তালিকাতেও জায়গা করে নিয়েছেন দুই তারকা। এত মিল থাকায় দু’জনের মধ্যে তুলনা তো হবেই। কিন্তু মন্ধানা (Smriti Mandhana) সাফ জানিয়ে দিলেন, এই তুলনা টানতে যাওয়া আসলে অর্থহীন।

২০২৩ সালের মহিলা আইপিএলের (Women’s Premiere League) নিলামে সবচেয়ে দামি ক্রিকেটার হন স্মৃতি মন্ধানা। ৩.৪ কোটি টাকায় তাঁকে দলে নেয় আরসিবি (RCB)। ভারতীয় মহিলা ক্রিকেটের অন্যতম প্রধান তারকার হাতেই তুলে দেওয়া হয় দলের নেতৃত্ব। টুর্নামেন্টে আরসিবির মুখ হিসাবেই স্মৃতিকে দেখছেন ওয়াকিবহাল মহল।

Advertisement

[আরও পড়ুন: EXCLUSIVE: ‘ক্রীড়া-সংস্কৃতি ফেরানোর দায় শুধু কিংবদন্তিদের, কে বলল’, মত অভিনব বিন্দ্রার]

অন্যদিকে, কেরিয়ারের প্রথম থেকে শুধুমাত্র আরসিবির হয়েই আইপিএল খেলেছেন বিরাট কোহলি। অন্য দলের প্রস্তাব উপেক্ষা করে এই ফ্র্যাঞ্চাইজিতে থেকে গিয়েছেন কিং কোহলি, এমনটাও শোনা যায়। অধিনায়ক হিসাবে না থাকলেও আরসিবির প্রধান ক্রিকেটার বিরাটই।

Advertisement

দুই তারকার মধ্যে এত মিল থাকার কারণে স্বভাবতই তুলনা টানা হয় তাঁদের মধ্যে। কিন্তু যাবতীয় প্রশ্নের জবাবে স্মৃতি সাফ জানিয়েছেন, “এইভাবে তুলনা করা আমার একেবারেই ভাল লাগে না। নিজের কেরিয়ারে বিরাট যা সাফল্য পেয়েছে সেটা অবিশ্বাস্য। আশা করি একদিন ওই পর্যায়ে পৌঁছতে পারব, কিন্তু আমি তার ধারে কাছেও যেতে পারিনি। আরসিবির হয়ে বিরাটের যা সাফল্য, আমিও সেটা অর্জন করতে চেষ্টা করব।” প্রসঙ্গত, আইপিএলের প্রথম ম্যাচেই ৬০ রানের বিশাল ব্যবধানে হেরেছে স্মৃতির আরসিবি। সোমবার ফের মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হতে চলেছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘মেসি তোমার চেয়ে অনেক ভাল’, রোনাল্ডোকে কটাক্ষ দর্শকের, কী প্রতিক্রিয়া সিআর সেভেনের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ