BREAKING NEWS

২৯ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, হোম কোয়ারেন্টাইনে সৌরভ-সহ গোটা পরিবার!

Published by: Sulaya Singha |    Posted: July 15, 2020 10:17 pm|    Updated: July 15, 2020 10:45 pm

Snehashis Ganguly has tested corona positive, Sourav ganguly is in home quarantine

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুজবটা একবার রটেছিল। সেবার তা সম্পূর্ণ ভিত্তিহীন বলেই জানিয়েছিলেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। কিন্তু এবার সেটাই সত্যি হল। করোনায় আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা। শোনা যাচ্ছে, যার জেরে সৌরভ, স্ত্রী ডোনা, মেয়ে সানা, মা-সহ গোটা পরিবারকেই হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে।

আনলক ওয়ানেও বাংলা তথা গোটা দেশে করোনার দাপট অব্যাহত। ক্রিকেটার থেকে অভিনেত্রী, কাউকেই রেয়াত করছে না মারণ ভাইরাস।  প্রিন্স অফ ক্যালকাটার ডেরায় আগেই হানা দিয়েছিল সে। করোনায় (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বউদি। অর্থাৎ স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী। তখনই শোনা গিয়েছিল খোদ স্নেহাশিসের শরীরেও নাকি মিলেছে এই ভাইরাসের হদিশ! চিন্তার ভাঁজ পড়েছিল ক্রিকেটপ্রেমীদের কপালে। যদিও সেবার একটি বিবৃতি দিয়ে সিএবি (CAB) সচিব স্নেহাশিস নিজেই জানিয়ে দিয়েছিলেন, তিনি ঠিক আছেন। কোনও রোগ হয়নি। তবে এবার সত্যিই তিনি আক্রান্ত। শোনা যাচ্ছে তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হচ্ছে।

[আরও পড়ুন: ঘোষিত কাতার ফুটবল বিশ্বকাপের সূচি, গ্রুপ পর্বে থাকছে বিশেষ চমক]

জুনের গোড়ার দিকে সৌরভের বউদির করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল। এমনকী তাঁর দাদার (স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের) শ্বশুর-শাশুড়িও নাকি করোনায় আক্রান্ত হয়েছিলেন বলে জানা যায়। তবে স্নেহাশিস সুস্থই ছিলেন। কিন্তু কাউকেই যেন সুস্থ থাকতে দেবে না করোনা।  স্নেহাশিসের সঙ্গে সম্প্রতি সিএবি’র কারও সাক্ষাৎ হয়েছে কি না, তাও জানার চেষ্টা চলছে।

উল্লেখ্য, ইতিমধ্যেই করোনার কবলে পড়েছিলেন সিএবির এক সিনিয়র নির্বাচক। সম্প্রতি এক সিনিয়র আম্পায়ারের শরীরেও করোনার হদিশ মেলে। এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন লক্ষ্মীরতন শুক্লার স্ত্রীও। এবার সৌরভের দাদাও সংক্রমণের শিকার হওয়ায় উদ্বেগ বাড়ছে সাধারণ মানুষের।    

[আরও পড়ুন: দেশে ভয়াবহ হচ্ছে করোনা পরিস্থিতি, এবার স্থগিত হতে চলেছে ভারত-ইংল্যান্ড সিরিজ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement