BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

Virat Kohli vs Sourav Ganguly: ‘দাদার পাশে দেশ’, বিরাট বিতর্কে এবার নেটদুনিয়ায় সৌরভকে সমর্থনের বন্যা

Published by: Subhajit Mandal |    Posted: December 17, 2021 1:25 pm|    Updated: December 17, 2021 3:34 pm

Sourav Ganguly gets support from Internet after Virat Kohli clash | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি বনাম সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) বিতর্কে দেওয়াল লিখন কি বদলাচ্ছে? বুধবার কোহলির (Virat Kohli) সাংবাদিক বৈঠকের পর একপেশেভাবে সোশ্যাল মিডিয়ায় সৌরভের মুণ্ডুপাত হয়েছে। বিরাটের পাশে দাঁড়িয়ে নেটদুনিয়ার একাংশ সৌরভের পদত্যাগও দাবি করেছে। আসলে, সাংবাদিক সম্মেলনে বিস্ফোরণ ঘটিয়ে ভারতীয় ক্রিকেট সমর্থকদের একটা বড় অংশের সমর্থন নিজের দিকে টেনে নিতে পেরেছিলেন বিরাট। কিন্তু এবার মনে হচ্ছে ‘ভুল’ ভাঙছে নেটিজেনদের। কোহলির সাংবাদিক বৈঠকের দু’দিন বাদে হঠাৎই নেটদুনিয়ায় সমর্থন পাওয়া শুরু করেছেন দাদা।

শুক্রবার সকাল থেকে টুইটারে চোখ রাখলেই দেখা যাচ্ছে, সৌরভের সমর্থনে ক্রিকেট প্রেমীদের একের পর এক পোস্ট। টুইটার ট্রেন্ডিংয়ে উপরের সারিতে আছে #NationStandsWithDada হ্যাশট্যাগটি। ইতিমধ্যেই এই হ্যাশট্যাগ দিয়ে পোস্ট হয়েছে হাজার হাজার টুইট। সৌরভের সমর্থকরা মনে করিয়ে দিচ্ছেন, যে লোকটা ভারতীয় ক্রিকেটকে এতদিন ধরে এতকিছু দিয়েছেন, তিনি আর যাই হোক দেশের ক্রিকেটের খারাপ চাইতে পারেন না। নেটিজেনদের একাংশ মনে করছেন, অধিনায়কত্ব হারিয়ে বদলা নেওয়ার মানসিকতা থেকেই ‘দাদা’র ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন বিরাট।

কিন্তু কেন হঠাত নেটদুনিয়ায় এভাবে সমর্থন হারাচ্ছেন বিরাট? কেউ কেউ আন্দাজ করছেন, কোহলি সাংবাদিক বৈঠক করার পর অনেকেই অন্ধভাবে তাঁকে সমর্থন করেছেন। তারপর একে একে সংবাদমাধ্যম আসল ঘটনা সামনে আছে। কোহলি যে সব কথা সত্যি বলছেন না, সেটাও স্পষ্ট হয়ে যাচ্ছে। সম্ভবত সেকারণেই বিরাটের পাশ থেকে সরছেন নেটিজেনরা।

বস্তুত, কোহলির সেই অভিযোগের তির একপ্রকার নীরবেই হজম করে গিয়েছে বিসিসিআই। এখনও পর্যন্ত এ নিয়ে সরকারিভাবে বোর্ডের তরফে মুখ খোলা হয়নি। সৌরভ শুধু বলেছেন, এ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ করবে বোর্ড। যা জানা যাচ্ছে সবই বিসিসিআই (BCCI) সূত্রে। সৌরভের বোর্ড যে মুখ বুঝে কোহলির এই আচরণ সহ্য করবে না, সেটাও মোটামুটি স্পষ্ট। তবে, কোনও কিছুই সম্ভবত দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ আগে হচ্ছে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে