BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কোহলির বিতর্কিত মন্তব্যে জোর করে টানা হয়েছে সৌরভকে! বিরাট-বোর্ড তরজায় সরব কাইফ

Published by: Sulaya Singha |    Posted: December 25, 2021 11:22 am|    Updated: December 25, 2021 11:22 am

Sourav Ganguly got dragged in Virat Kohli's press conference storm, says Mohammad Kaif | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে সাংবাদিক বৈঠকে বোমা ফাটিয়েছিলেন বিরাট কোহলি। তাঁর মন্তব্যে প্রকাশ্যে চলে আসে বোর্ডের সঙ্গে ক্যাপ্টেনের সংঘাত। সেই বিতর্কের জল অনেকখানি গড়িয়েছে। তবে ভারতীয় টেস্ট দলের অধিনায়কের দাবি নিয়ে আলাদা করে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। এবার তাঁরই এককালের সতীর্থ মহম্মদ কাইফ গোটা বিষয়টি নিয়ে মুখ খুললেন। তাঁর দাবি, সাংবাদিক বৈঠকে করা কোহলির মন্তব্যের মধ্যে জোর করে সৌরভকে টেনে আনা হয়েছে।

২৬ ডিসেম্বর থেকে প্রোটিয়াদের বিরুদ্ধে টেস্ট সিরিজ টিম ইন্ডিয়ার (Team India)। সে দেশে যাওয়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কোহলি জানিয়েছিলেন, টি-টোয়েন্টির নেতৃত্ব না ছাড়তে তাঁকে কেউ অনুরোধ করেননি। পাশাপাশি এও দাবি করেন যে দল ঘোষণার মাত্র দেড় ঘণ্টা আগে জানতে পেরেছিলেন তিনি আর ওয়ানডে অধিনায়ক থাকছেন না। যদিও কোহলির দুই অভিযোগই খারিজ করে দেয় বোর্ড। এ প্রসঙ্গে সৌরভ শুধু জানিয়েছিলেন, তিনি আলাদা করে কোনও মন্তব্য করতে চান না। এ ব্যাপারে যা সিদ্ধান্ত নেওয়ার বিসিসিআই (BCCI) নেবে। ভারতের প্রাক্তন ক্রিকেটার মনে করছেন, এই ঘটনায় জোর করে সৌরভের নাম জড়িয়েছে। তাঁর কথায়, “সম্প্রতি নেতিবাচক কারণে শিরোনামে উঠে এসেছে ভারতীয় ক্রিকেট। দক্ষিণ আফ্রিকা পাড়ি দেওয়ার আগে বিরাট কোহলির (Virat Kohli) সাংবাদিক বৈঠক নিয়ে ঝড় ওঠে। যেখানে সৌরভেরও নামও ঢুকে যায়।”

[আরও পড়ুন: মামীর সঙ্গে ভাগ্নের ‘পরকীয়া’, চরম পরিণতির সাক্ষী দুর্গাপুর]

কাইফ মনে করছেন, এ নিয়ে দোষারোপ, পালটা দোষারোপের পালায় কে ঠিক কে ভুল, তা গৌণ। এখন প্রয়োজন গোটা বিষয়টা ঠান্ডা মাথায় সামলানো। আর তার জন্য তিনি ভরসা রাখছেন টিম ইন্ডিয়ার নয়া কোচ রাহুল দ্রাবিড়ের উপরই। কাইফের বিশ্বাস, যে কোনও কঠিন পরিস্থিতি শক্ত হাতেই সামলে নিতে পারবেন দ্রাবিড়। মাঠের বাইরের কোনও বিষয় যাতে ভারতীয় দলের ড্রেসিংরুমে প্রবেশ করতে না পারে, তার দেখভাল করবেন মিস্টার ডিপেন্ডেবলই।

বিরাট-বোর্ড তরজা নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন রবি শাস্ত্রী, কপিল দেব, সুনীল গাভাসকরের মতো প্রাক্তনীরা। কোহলি ও সৌরভকে নিয়ে দ্বিধাবিভক্ত নেটদুনিয়াও। বিষয়টি নিয়ে এবার ভারতীয় বোর্ড কী পদক্ষেপ করে, সেদিকেই তাকিয়ে কাইফ।

[আরও পড়ুন: ফের ভেঙে পড়ল বায়ুসেনার ‘ফ্লাইং কফিন’ মিগ-২১ যুদ্ধবিমান, নিখোঁজ পাইলট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে