১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

‘আমরা কি চা খাবো না?’, ভাইরাল মৃদুল দেবের পাশে দাঁড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

Published by: Tiyasha Sarkar |    Posted: April 2, 2020 9:25 pm|    Updated: April 3, 2020 12:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনতা কারফিউ (Janata Curfew)-এর দিন থেকেই সকলের মুখে মুখে ঘুরছে ‘চা কাকু’ আর ‘চা খাবো না আমরা?’। সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে যাচ্ছে মিমের। কে এই ‘চা কাকু’ না জেনেই অধিকাংশ মানুষ মেতে উঠেছেন তাঁকে নিয়ে। কিন্তু এত মিমে কিছুটা সমস্যা হলেও আদতে শাপে বর হয়েছে ‘চা কাকু’ তথা মৃদুল বাবুর। বেড়েছে আয়। গোটা বিষয়টি জানার পর তাঁর পাশে দাঁড়িয়েছেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়।

কিছুদিন আগে একটি ভিডিওর মাধ্যমে জানা যায় ওই চা কাকুর নাম মৃদুল দেব। লকডাউনের বাজারে সংসার চালাতে মাটি কোপানোর কাজ করছেন তিনি। কিন্তু চোখেমুখে একফোঁটাও ক্লান্তি নেই। এরপর প্রকাশ্যে আসে আরও একটি ভিডিও।

sourav-2

সেখানে ওই ব্যক্তির ছেলে তাঁর বাবার জন্য একটি কাজের আবেদন জানান। সেই ভিডিও দেখার পর অনেকেই কাজের জন্য ডাকতে শুরু করেন মৃদুল বাবুকে। বাড়িতে ডেকে পাশে বসিয়ে ভিডিও করেন অনেকে।

sourav

[আরও পড়ুন: ভিনরাজ্যে আটকে যুবকেরা, অনাহারে দিন কাটাচ্ছে পুরুষ শূন্য ইসলামপুরের বহু গ্রাম]

এই বিষয়টি জানতে পেরেই সাহায্যের হাত বাড়ান সৌরভ গঙ্গোপাধ্যায়। হাতে তুলে দেন চাল-ডাল-সহ খাদ্যসামগ্রী। পাশাপাশি স্থানীয় কাউন্সিলর-সহ অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মৃদুল বাবুর দিকে। নির্দেশ অমান্য করে চা খেতে বেড়িয়ে যে বিড়ম্বনার শিকার হতে হয়েছিল মৃদুল বাবুকে, তা আসলে ভাল, এমনটাই মনে করছেন সকলে।

[আরও পড়ুন: সামান্য সঞ্চয় থেকেও বড় দান, করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর তহবিলে সাহায্য ভিক্ষুকদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement