১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কলকাতায় নতুন ঠিকানা সৌরভের, শহরের বুকে বাড়ির দাম জানলে চমকে যাবেন!

Published by: Sulaya Singha |    Posted: May 20, 2022 7:48 pm|    Updated: May 20, 2022 8:39 pm

Sourav Ganguly purchases new house in Kolkata | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহর কলকাতায় নতুন ঠিকানা সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বেহালা থেকে সোজা মিন্টো পার্কের কাছে নাকি চলে আসছেন ভারতীয় বোর্ড (BCCI) প্রেসিডেন্ট। নিজেই এ খবর নিশ্চিত করেছেন মহারাজ।

সৌরভের (Sourav Ganguly) বাড়ি মানেই বেহালার বীরেন রায় রোডের ‘মা মঙ্গলচণ্ডী ভবন’কেই সকলে বোঝেন। তবে সম্প্রতি তিনি লোয়ার লাওডন স্ট্রিটে নিজাম প্যালেসের একেবারে কাছে একটি দ্বিতল বাড়ি কিনেছেন। ২৩.৬ কাঠা জমির উপর তৈরি বাড়িটির দাম নাকি ৪০ কোটি টাকা। তবে এই দ্বিতল ভেঙে নতুন করে নিজের মতো বিল্ডিং বানাবেন সৌরভ। রিয়েল এস্টেট বিশেষজ্ঞরা অবশ্য এই জমিতে সৌরভকে বহু বিল্ডিংয়ের পথে না হেঁটে বাংলো বানানোর পরামর্শই দিচ্ছেন। জনবহুল এলাকায় হলেও বাড়িটি ওই রাস্তার শেষ প্রান্তে হওয়ায় শহরের বুকেও কোলাহল মুক্তই থাকতে পারবেন সৌরভ ও তাঁর পরিবার।

[আরও পড়ুন: ওজু না করেই জ্ঞানবাপীতে নমাজপাঠ, জল্পনায় সরগরম কাশীর হাওয়া]

দীর্ঘ ৪৮ বছর পর কি বেহালার বাড়ি ছেড়ে পুরোপুরি লোয়ার লাওডন স্ট্রিটেই চলে আসবেন সৌরভ? জানা যাচ্ছে, শিকড়কে এত সহজে ছাড়বেন না তিনি। তাই সপ্তাহে তিনদিন বেহালার বাড়ি এবং বাকি দিনগুলি নতুন বাড়িতে থাকার ভাবনা চিন্তা রয়েছে সৌরভের। একটি ইংরাজি সংবাদমাধ্যমকে বাড়ি কেনা প্রসঙ্গে বিসিসিআই সভাপতি জানান, “নিজের বাড়ি কিনতে পারাটা দারুণ অনুভূতি। এটাই চেয়েছিলাম। তাছাড়া শহরের মাঝখানে থাকাটার অনেক সুবিধাও রয়েছে। তবে দীর্ঘ ৪৮ বছর যেখানে থেকেছি, সেই ঠিকানা ছেড়ে আসাটা ভীষণ কঠিন।”

জানা গিয়েছে, নামী ব্যবসায়ী অনুপমা বাগচী, কেশব দাস বিনানি এবং নিকুঞ্জের থেকে এই সম্পত্তি কেনেন প্রিন্স অফ ক্যালকাটা। সৌরভ, তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, মেয়ে সানার পাশাপাশি এই সম্পত্তির মালকিন হবেন সৌরভের মা নিরূপা গঙ্গোপাধ্যায়ও। তবে এই নয়া ঠিকানায় কবে থেকে থাকতে শুরু করবেন সৌরভ, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে নতুন করে বাড়িটি গড়ে তুলতে খানিকটা সময় তো লাগবেই।

[আরও পড়ুন: মাঝআকাশে যান্ত্রিক ত্রুটি, তড়িঘড়ি অবতরণ করানো হল এয়ার ইন্ডিয়ার বিমান, ক্ষুব্ধ যাত্রীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে