BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

যাবতীয় উদ্বেগের অবসান, পুরোপুরি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সৌরভ

Published by: Sayani Sen |    Posted: January 7, 2021 10:47 am|    Updated: January 7, 2021 11:41 am

An Images

ছবি: অচিন্ত্য রায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে বাড়ি ফিরতে সম্মত সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বৃহস্পতিবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন তিনি। আপাতত কয়েকদিন নিয়মিত চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে তাঁকে। করাতে হতে পারে নানা পরীক্ষা-নিরীক্ষা। হাসপাতাল থেকে বেরিয়ে প্রত্যেক চিকিৎসক এবং বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

গত ২ জানুয়ারি, শনিবার  জিম করতে গিয়ে অসুস্থ বোধ করেন সৌরভ। বুকে ব্যথা অনুভূত হওয়ায় নিজের উদ্যোগেই হাসপাতালে ভরতি হন। তারপরই জানা যায়, মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। ডা. সরোজ মণ্ডলের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে ছিলেন দেশের প্রাক্তন অধিনায়ক। রাইট করোনারি আর্টারি-সহ মোট তিনটি ব্লকেজ ছিল। অ্যাঞ্জিওপ্লাস্টির পর স্টেন্ট বসানো হয়। মঙ্গলবারই ডা. দেবী শেঠী দেখা করেন সৌরভের সঙ্গে। তারপরই জানিয়ে দিয়েছিলেন, সৌরভ একদম সুস্থ। সপ্তাহ দুয়েক বিশ্রাম নিয়ে আগের মতোই সব কাজ করতে পারবেন। সৌরভ এতটাই সুস্থ যে তিনি চাইলে ক্রিকেট খেলতে বা ম্যারাথনেও নামতে পারেন বলেও জানিয়েছিলেন বিশিষ্ট চিকিৎসক। কিংবা প্লেন ওড়াতেও বাধা নেই তাঁর। বুধবারই বাড়ি ফেরার কথা ছিল সৌরভের। হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন স্ত্রী ডোনা এবং মেয়ে সানা। ডিসচার্জ সার্টিফিকেটও তৈরি করে ফেলেছিল হাসপাতাল কর্তৃপক্ষ। তবে তিনি হাসপাতাল থেকে ওইদিন বাড়ি ফিরতে সম্মত হননি।

[আরও পড়ুন: সিডনি টেস্টের প্রাক্কালেই এবার চতুর্থ টেস্ট ঘিরে দেখা দিল অনিশ্চয়তার মেঘ]

জানা গিয়েছিল, বৃহস্পতিবার সকালে হাসপাতাল থেকে বাড়ি ফিরবেন। ঠিক সেই মতো এদিন সকাল সাড়ে দশটার পরই হাসপাতাল থেকে বেরোন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল থেকে বেরিয়ে চিকিৎসক এবং হাসপাতাল কর্তৃপক্ষকে সকলকে ধন্যবাদ জানান তিনি। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তাঁর বাড়িতে একজন নার্স থাকবেন। তিনি সময়মতো ওষুধপত্র দেবেন। প্রায় প্রতিদিনই তাঁর সঙ্গে চিকিৎসকরা যোগাযোগ রাখবেন। বাড়ি গিয়ে তাঁর শারীরিক পরিস্থিতির দেখভাল করবেন চিকিৎসকরা। তাঁর শারীরিক অবস্থা অনুযায়ী পরবর্তী ক্ষেত্রে চিকিৎসার গতিপ্রকৃতি স্থির হবে।

[আরও পড়ুন: কাজে এল না ব্রাইটের দুরন্ত গোল, গোয়ার বিরুদ্ধে ড্র দশ জনের এসসি ইস্টবেঙ্গলের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement