BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

ভারত সফরে আসতে গিয়ে সমস্যায় ফ্যাফ ডু প্লেসি, টুইটারে উগরে দিলেন ক্ষোভ

Published by: Sulaya Singha |    Posted: September 21, 2019 2:54 pm|    Updated: September 21, 2019 4:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি সিরিজ শেষ হলেই আগামী মাসের গোড়ায় বিরাট কোহলিদের বিরুদ্ধে টেস্ট লড়াই শুরু দক্ষিণ আফ্রিকার। ভারতের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে আগেভাগেই এদেশে আসছেন টেস্ট অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি। কিন্তু সফরের শুরুতেই বাধা। ভারতে আসতে গিয়ে বেশ সমস্যায় পড়তে হল তাঁকে। কারণ ব্রিটিশ বিমান সংস্থার বদান্যতা। আর এনিয়েই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: রবি শাস্ত্রীকে রাহুল দ্রাবিড়ের সঙ্গে তুলনা! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার বিসিসিআই]

আগামী ২ অক্টোবর বিশাখাপত্তনমে প্রথম টেস্ট। তার জন্য তৃতীয় টি-টোয়েন্টির আগেই ভারতে পৌঁছে যেতে চেয়েছিলেন ফ্যাফ। সেভাবেই যাত্রা শুরু করেছিলেন। কিন্তু তাঁর পরিকল্পনায় জল ঢেলে দিল ব্রিটিশ এয়ারওয়েজ। দক্ষিণ আফ্রিকা থেকে যে বিমানে তাঁর দুবাই পৌঁছনোর কথা ছিল তা প্রায় ৪ ঘণ্টা দেরিতে ওড়ে। ফলে যে বিমানে দুবাই থেকে ভারতে আসবেন ভেবেছিলেন, তা মিস করেন প্রোটিয়া টেস্ট অধিনায়ক। আর তাতেই ক্ষুভ তিনি। টুইটারে লেখেন, “আজ জীবনের সবচেয়ে খারাপ বিমান সফরের অভিজ্ঞতা হল। কিছুই ঠিকমতো হল না। চার ঘণ্টা অপেক্ষার পর দুবাই যাওয়ার ফ্লাইট পেলাম। কিন্তু সেখান থেকে ভারতে যাওয়ার বিমান মিস করব। পরের ফ্লাইট অন্তত ১০ ঘণ্টা পরে।” পরে আরও একটি টুইট করে ফ্যাফ জানান, তাঁর ক্রিকেট ব্যাগও এসে পৌঁছায়নি। তবে তাঁর আশা সেটিও তিনি পেয়ে যাবেন। জবাবে ব্রিটিশ এয়ারওয়েজ টুইট করে ফ্যাফের পাশে থাকার কথা জানায়। প্রোটিয়া ব্যাটসম্যানের ভক্তরাও বিমান সংস্থাকে একহাত নিতে ছাড়েনি।

প্রোটিয়াদের বিরুদ্ধে ধরমশালায় বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছিল প্রথম টি-টোয়েন্টি। তবে মোহালিতে দ্বিতীয় ম্যাচে কোহলির দুর্দান্ত পারফরম্যান্সে ভর করে সিরিজে ১-০ এগিয়ে যায় টিম ইন্ডিয়া। রবিবার বেঙ্গালুরুতে কুইন্টন ডি’ককদের হারাতে পারলেই দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করার নজির গড়বেন কোহলি।

[আরও পড়ুন: শৃঙ্গজয়ের নেশা কাড়ল প্রাণ, চন্দ্রভাগা অভিযানে গিয়ে মৃত নদিয়ার যুবক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement