২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মেনে নেওয়া কঠিন’, ঋষি কাপুরের প্রয়াণে শোকস্তব্ধ ক্রীড়ামহল

Published by: Subhajit Mandal |    Posted: April 30, 2020 1:36 pm|    Updated: April 30, 2020 1:36 pm

Sports fraternity mourns death of Bollywood legend Rishi Kapoor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর পাঁচজন ভারতীয়র মতোই ক্রিকেট পাগল ছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor)। খেলা দেখতে এবং খেলা নিয়ে কথা বলতে, দুটোই খুব ভালবাসতেন তিনি। ক্রিকেট নিয়ে তাঁর বহু টুইটও ভাইরাল হয়েছে। ‘ছোটবেলার নায়ক’ এভাবে চলে যাওয়ায় শোকস্তব্ধ ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন থেকে বর্তমান সব প্রজন্মের তারকারা। টুইট করে প্রয়াত অভিনেতার আত্মার শান্তি কামনা করেছেন শচীন, কুম্বলে থেকে শুরু করে বিরাট, ধাওয়ান পর্যন্ত সকলেই।

[আরও পড়ুন: ‘আমি শেষ হয়ে গেলাম!’, সহকর্মী ঋষি কাপুরকে হারিয়ে শোকাহত অমিতাভ]

টুইটে মাস্টার ব্লাস্টার শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar) বলছেন, “ঋষিজির মৃত্যু আমার কাছে অত্যন্ত দুঃসংবাদ। ওঁর সিনেমা দেখেই আমরা বড় হয়েছি। যতবার আমাদের দেখা হয়েছে ততবার আন্তরিকতা দেখিয়েছেন। ওঁর আত্মার শান্তি কামনা করি। নীতুজি এবং রণবীর-সহ পুরো পরিবারের প্রতি সমবেদনা জানাই।” ভারতীয় দলের প্রাক্তন স্পিনার অনিল কুম্বলে বলছেন, ‘আমার ছোটবেলার নায়ক চলে গেলেন। আত্মার শান্তি কামনা করি।’

এই প্রজন্মের তারকাদের মধ্যে বিরাট কোহলি টুইট করে বলছেন, “এটা অবিশ্বাস্য, অবাস্তব। গতকাল ইরফান খান আর আজ ঋষিজি! আজ একজন কিংবদন্তির প্রয়াণ হল। এটা মেনে নিতে পারছি না। ওঁর আত্মার শান্তি কামনা করি। পরিবারের প্রতি সমবেদনা রইল।” শিখর ধাওয়ান বলছেন, “এই খবর হৃদয়বিদারক। ওঁর পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা। ওঁর আত্মার শান্তি কামনা করি।”

[আরও পড়ুন: ফের বলিউডে ইন্দ্রপতন, প্রয়াত অভিনেতা ঋষি কাপুর]

টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী টুইট করে বলছেন, “ওঁর সঙ্গে সবসময় হাসিখুশিতেই সময় কাটত। নীতুজি, রণবীর এবং ঋদ্ধিমার প্রতি আমার সমবেদনা। ঈশ্বর ওঁর আত্মাকে শান্তি দিন।” পাকিস্তানের কিংবদন্তি ওয়াকার ইউনিস, বক্সিং তারকা বিজেন্দর সিং, কুস্তিগির যোগেশ্বর দত্ত-সহ ক্রীড়া জগতের অগণিত তারকা ঋষিজিকে শেষশ্রদ্ধা জানিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে