২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

নিলামে প্রত্যাশিত দাম মেলেনি, চোটের অজুহাতে IPL থেকে সরতে পারেন স্মিথ!

Published by: Abhisek Rakshit |    Posted: February 20, 2021 5:02 pm|    Updated: February 20, 2021 5:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবারই চেন্নাইয়ে আয়োজিত হয়েছে আইপিএলের মিনি নিলাম পর্ব। রাজস্থান (Rajasthan Royals) ছেড়ে দেওয়ার পর মাত্র ২.২০ কোটি টাকায় স্টিভ স্মিথকে (Steve Smith) কিনেছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। আর এই কারণেই নাকি আইপিএলে খেলবেন না অজি ক্রিকেটার। শুনতে অবাক লাগলেও এই কথা শোনা গিয়েছে খোদ স্মিথের প্রাক্তন সতীর্থ তথা অজি ক্রিকেটার মাইকেল ক্লার্কের (Michael Clarke) গলায়।

দুবাইয়ে আয়োজিত আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে তেমন দাগ কাটতে পারেননি স্মিথ। নিলামের আগে তাই তাঁকে ছেড়ে দেয় রাজস্থান। নিলামে স্মিথের বেস প্রাইজ ছিল ২ কোটি টাকা। প্রথমেই তাঁর জন্য বিড করে বিরাট কোহলির আরসিবি। এরপরই দিল্লি ২.২০ কোটির বিড দেয়। আর সেই দামেই ক্যাপিটালস কিনে নেয় অজি ক্রিকেটারকে। অথচ এই স্মিথকেই ২০১৮ সালে ১২.৫ কোটি টাকায় রিটেইন করেছিল রাজস্থান।

[আরও পড়ুন: ‘চারটে গোলই তো আমাদের’, ডার্বি জিতে রসিকতা এটিকে মোহনবাগান কোচ হাবাসের]

কিন্তু এবারের নিলামে স্মিথের এত কম দাম দেখেই অবাক হয়েছেন মাইকেল ক্লার্ক। সম্প্রতি একটি সাক্ষাৎকারে ক্লার্ক তাই আশঙ্কা প্রকাশ করে বলেন, নিলামে এত কম টাকা পাওয়ায় হয়তো চোটের অজুহাতে IPL থেকে সরে দাঁড়াতে পারেন স্মিথ। ক্লার্কের কথায়, “আমি জানি স্মিথের টি-২০ পারফরম্যান্স এখন অত ভাল নেই। শেষ আইপিএলও ভাল কাটেনি। ওর যা দাম উঠেছে, সেটা অনেকটা টাকা হলেও আমি কিন্তু কিছুটা অবাকও হয়েছি। তবে গত বছর রাজস্থানে অধিনায়ক ছিল স্মিথ। পাশাপাশি গত বছর অনেক বেশি টাকাও পেয়েছিল। আর এরপর যদি, আইপিএল খেলতে ভারতের বিমানে ওঠার আগেই স্মিথ চোট পেয়ে যায়, তাহলে অবাক হওয়ার কিছু নেই। আপনি স্টিভ স্মিথের ব্যাপারে কথা বলছেন। সেরা ব্যাটসম্যান না হলেও স্মিথ সেরাদের মধ্যেই পড়েন। বিরাট হয়তো এক নম্বরে, কিন্তু স্মিথ প্রথম তিনে থাকবেই।”

[আরও পড়ুন: কমনওয়েলথে সোনাজয়ী শুটার মানু ভাকারকে হেনস্তা, বিতর্কে এয়ার ইন্ডিয়ার দুই কর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement