BREAKING NEWS

১৫ চৈত্র  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

‘উড়ন্ত পাখি’ সূর্য! স্লিপে জোড়া ক্যাচ দেখে উচ্ছ্বসিত প্রাক্তনরা

Published by: Krishanu Mazumder |    Posted: February 2, 2023 7:43 pm|    Updated: February 2, 2023 9:12 pm

Suryakumar Yadav took two great catches in slip । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোতেরায় দুরন্ত পারফরম্যান্স ভারতের। ব্যাটার ও বোলারদের দাপটে উড়ে যায় নিউজিল্যান্ড। ফিল্ডিংয়েও মুন্সিয়ানা দেখিয়েছেন ভারতের ফিল্ডাররা। বিশেষ করে সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। ম্যাচে তিনটি ক্যাচ ধরেন তিনি। তার মধ্যে স্লিপে যে দু’টি ক্যাচ ধরেন সূর্য, তা দেখে উচ্ছ্বসিত সঞ্জয় মঞ্জরেকর, সুনীল গাভাসকরের মতো প্রাক্তনরা। শুভমন গিলের ব্যাটিং তাণ্ডবে ভারত পাহাড়প্রমাণ রান করে। সেই রান তাড়া করতে নেমে তাসের ঘরের মতো ভেঙে পড়ে কিউয়িদের ব্যাটিং লাইন আপ।

প্রথম ওভারের পঞ্চম ডেলিভারিতে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) বলে প্রথম স্লিপে ক্যাচ দিয়ে ফেরেন কিউয়ি ওপেনার ফিন অ্যালেন। তাঁর ক্যাচটি স্লিপে ধরেন সূর্যকুমার। তৃতীয় ওভারের চতুর্থ বলে ফের স্লিপে ক্যাচ। এক্ষেত্রেও বোলার হার্দিক পান্ডিয়া। স্লিপে ক্যাচ ধরেন সেই সূর্য। অফ স্টাম্পের উপরে রাখা হার্দিকের বল কাট করতে গিয়েছিলেন গ্লেন ফিলিপস। কিন্তু সময়ের গন্ডগোলে স্লিপে ক্যাচ ওঠে। সূর্যকুমার লাফিয়ে সেই ক্যাচ তালুবন্দি করেন। দুটো ক্ষেত্রেই বোলার ছিলেন হার্দিক। স্লিপে সূর্যর দ্বিতীয় ক্যাচটি দেখে মঞ্জরেকর আর স্থির থাকতে পারেননি। তিনি বলেন,”এটা কি আগের ক্যাচের অ্যাকশন রিপ্লে। রূপকথার মতো ক্যাচ। দারুণ বল এবং দুরন্ত ক্যাচ।”  

[আরও পড়ুন: তুই যখন অনূর্ধ্ব ১৯ খেলতিস, তোর বাবা তখন টেস্ট ক্রিকেটার ছিল’, কোহলিকে কটাক্ষ পাক বোলারের]

 

 

গাভাসকর আবার বলেন, ”অফ স্টাম্পের আশেপাশের লাইনে বলটি রাখা হয়েছে। এই পিচে বল একটু বেশিই ক্যারি করছে এবং হার্দিক পান্ডিয়া ঠিক সেই কাজটাই করছে। পিচে বল ফেলে একটু বেশি মাত্রায় বাউন্স পাচ্ছে হার্দিক। আর ক্যাচ ধরার জন্য লাফ দেওয়ার টাইমিংটাও দুর্দান্ত। অবিশ্বাস্য ক্যাচ। ফিন অ্যালেনকে যে ক্যাচে ফেরানো হয়েছিল এটাও অবিকল একইরকম।”

 

সূর্যকুমার যাদব ম্যাচের তৃতীয় ক্যাচটি ধরেন নিউজিল্যান্ডের মিচেল স্যান্টনারের। 

[আরও পড়ুন: ফরাসি লিগে মেসির নজির গড়ার দিনে চোট পেলেন এমবাপে, বায়ার্নের বিরুদ্ধে কি খেলতেন পারবেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে